শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

অবশেষে হলে উঠলো শাবিপ্রবি ছাত্রলীগের কমিটিপক্ষ

মার্চ ১৬, ২০১৫ 238 views 0
অবশেষে হলে উঠলো শাবিপ্রবি ছাত্রলীগের কমিটিপক্ষ

প্রথম নিউজ প্রতিনিধিঃ অবশেষে ক্যাম্পাসে ফিরলো শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগ কমিটির পার্থ-ইমরান গ্রুপের নেতা-কর্মীরা।

ছাত্রলীগের দু’টি গ্রুপের একটি দীর্ঘদিন হল ও ক্যাম্পাসের বাইরে অবস্থান করছিলো। একটি গ্রুপ ছিলো ভিতরে। এ নিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে চলে আসছিলো অচলাবস্থা।

সোমবার (১৬ মার্চ) কমিটি বিরোধী উত্তম-অঞ্জন গ্রুপের সঙ্গে বিশ্ববিদ্যালয় প্রশাসনের আলোচনার পর বিকেলে কমিটিপক্ষের পার্থ-ইমরান গ্রুপের নেতাকর্মীদের হলো ওঠার সুযোগ দেওয়া হয়।

এর আগে গত ৮ মার্চ হলে ওঠানোর জন্য প্রশাসনকে আল্টিমেটাম দেন ছাত্রলীগের কমিটির নেতারা। এ নিয়ে সোমবার সকালে শাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ, সাধারণ সম্পাদক ইমরান খানের নেতৃত্বে ক্যাম্পাসে ঢোকে ছাত্রলীগের কমিটির নেতাকর্মীরা। নেতারা প্রশাসনের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করেন।

এসময় কমিটির বিপক্ষে অবস্থানকারী অঞ্জন, উত্তম, বিজিত গ্রুপের নেতাকর্মীরা হলের সামনে সুসংগঠিত হয়ে ক্যাম্পাসের দিকে একাধিকবার  মিছিল নিয়ে আসার চেষ্টা করেন।

পরে প্রশাসনের হস্তক্ষেপে ছাত্রলীগের কমিটি হলে উঠতে গেলে কমিটি বিরোধীরা প্রশাসনের সিনিয়র শিক্ষক, প্রক্টরিয়াল বডি, তিন হলের প্রভোস্ট ও সিন্ডিকেট সদস্যদের সঙ্গে কমিটি বিরোধীদের ব্যাপক বাক-বিতণ্ডার ঘটনা ঘটে।

পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আমিনুল হক ভূইয়ার হস্তক্ষেপ ও প্রশাসনের সঙ্গে দীর্ঘক্ষণ দফায় দফা আলোচনার পর হলে ওঠে ছাত্রলীগের কমিটির নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুর সাড়ে ১২টায় ছাত্রলীগের উভয়পক্ষের সঙ্গে প্রশাসন আলোচনা করবে বলেও জানান উপাচার্য।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ