বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

আজকের রাশিফল

জুন ৫, ২০১৭ 225 views 0
আজকের রাশিফল

প্রথম নিউজ ডেস্ক  : মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল):

 

শরীর স্বাস্থ্য ভালো যাবে না। ঠান্ডাজনিত রোগে কষ্ট পেতে পারেন। ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। জীবন সাথীর সাথে কোনো কারনে ভুলবুঝাবুঝি দেখা দিতে পারে। অংশীদারী ব্যবসায় ভালো আয় হবে। অবিবাহিতদের বিয়ের কথাবর্তায় অগ্রগতি আশা করা যায়।
শুভ রং: ৩, ৯, ১৭
শুভ সংখ্যা: আকাশি
পাথর: রক্তমুখী নীলা

 

বৃষ (২১ এপ্রিল – ২১ মে):

 

আজ বৃষ রাশির জাতক জাতিকাদের শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হতে হবে। গৃহে কোনো মূল্যবাণ দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। শিক্ষকের সাথে কোনো প্রকার মতানৈক্য হবার কারনে মানসিক ভাবে কিছুটা চাপের মধ্যে থাকবেন। সুগারের রুগীরা একটু সাবধানে আহার করুন। কারো সাথে রাগা রাগি ও জেদ না করাই ভালো।
শুভ রং: আকাশি, কমলা
শুভ সংখ্যা: ৬, ১৭, ১৯, ২৭, ৩২, ৪৪
পাথর: পান্না

 

মিথুন (২২ মে – ২১ জুন):

 

বিদ্যার্থীদের পরীক্ষা সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। পড়াশোনায় কিছুটা পিছিয়ে পড়তে পারেন। সন্তানের পড়াশোনা নিয়ে অবিভাবকরা চিন্তিত হতে পারেন। শিল্পকলার সাথে জড়িতদের দিনটি কিছুটা হতাশার। পড়াশোনার কারনে প্রেমে কোনো প্রকার বাধা বিপত্তি দেখা দিতে পারে। সৃজনশীল পেশার সাথে সম্পৃক্তদের নতুন কাজের সুযোগ আসবে।
শুভ রং: হালকা সবুজ, ক্রিম
শুভ সংখ্যা: ৫, ১৮, ১৯, ২৫, ৩৪, ৪৭
পাথর: পোখরাজ

 

কর্কট (২২ জুন – ২২ জুলাই):

 

পারিবারিক বিষয়ে ঝামেলা দেখা দেবে। ভূমি বা ফ্লাট সংশ্লিষ্ট কাজে অগ্রগতি আশা করা যায়। যানবাহন লাভের যোগ বলবান। আজ গৃহস্থালী কাজে ব্যস্ত থাকতে পারেন। মায়ের সাহায্যে কোনো পারিবারিক ঝামেলার অবসান হতে পারে। বিকালের দিকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। প্রত্যাশা পূরণ হতে চলেছে।
শুভ রং: হালকা সবুজ, সাদা ও কমলা
শুভ সংখ্যা: ২, ১১, ১৮, ২৩, ৩৩, ৪৫
পাথর: মুক্তা

 

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট):

 

আজ রেডিমেট গার্মেন্টস বা বস্ত্র ব্যবসায় ভালো আয় আশা করা যায়। ছোট ভাই বোনের জন্য ব্যয় কিছুটা বৃদ্ধি পাবে। পত্রিকার প্রকাশক ও সম্পাদকদের দিনটি ভালো যাবে না। ছাপাখানা ও কম্পিউটার ব্যবসায়ীদের কাজে বাধা বিপত্তি দেখা দেবে। কম্পিউটার ফোন-ফ্যাক্স ও বিকাশের ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।
শুভ রং: হলুদ, সোনালি
শুভ সংখ্যা: ১, ১২, ৩৭, ৩৯, ৪১, ৪৬
পাথর: চুন্নি ও প্রবাল

 

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর):

 

আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। আজ কোনো বকেয়া বিল আদায় হতে পারে। খাদ্য ও বেকারী ব্যবসায় কিছু আয় হবার সম্ভাবনা রয়েছে। বাড়ীতে আত্মীয় স্বজনের আগমন হবে। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আজ মানি এক্সেঞ্জ, বিকাশ ও রকেটের এজেন্টদের আয় বৃদ্ধির যোগ প্রবল। স্বর্ণালঙ্কার ক্রয় বিক্রয় করতে পারেন।
শুভ রং: ফিরোজা, চকলেট
শুভ সংখ্যা: ৫, ৯, ১৭, ২২, ৩৫, ৪৮
পাথর: পান্না

 

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর):

 

দিনটি আপনার জন্য শুভ সম্ভাবনাময়। মানসিক ও শারীরিক শক্তি ফিরে পাবেন। কর্মস্থলে আপনার কোনো প্রকার উন্নতি হতে পারে। ব্যাংকার ও মার্কেটিং অফিশারদের আয় উন্নতি বৃদ্ধির যোগ। ব্যবসায় কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাবেন। সকালের দিকে কিছু বাধা বিপত্তি থাকলেও তা কেটে যাবে।
শুভ রং: ফিরোজা, আকাশি ও সাদা
শুভ সংখ্যা: ৫, ৬, ১৮, ২১, ৩৬, ৪২
পাথর: হীরা-পান্না

 

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর):

 

আজ দিনটি খুব একটা খারাপ নয়। শিক্ষা সংক্রান্ত ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বিদ্যার্থীরা বিদেশ যাওয়ার সুযোগ পেয়ে যাবেন। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো লাভ হবে। কাজের লোকের কারনে কোনো বিপদ বা ক্ষতি থেকে রক্ষা পেতে পারেন। প্রবাসীদের দিনটি ঝামেলাপূর্ণ যাবে।
শুভ রং: নীল, ঘিয়ে, চকলেট
শুভ সংখ্যা: ১, ২, ৩, ৯, ২২, ৩৪
পাথর: প্রবাল ও চুন্নি

 

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর):

 

আজ ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায় হবার যোগ বলবান। ঠিকাদারী কাজে নতুন অর্ডার লাভের সম্ভাবনা। বাড়ীতে বড় বোনের আগমন হতে পারে। ব্যবসা ক্ষেত্রে কোনো বন্ধুর সাহায্য পাবেন। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। বিকালে কোনো বন্ধুর বাড়ীতে বেড়াতে যেতে পারেন। শিক্ষকদের কাজে ভালো আয় হবার যোগ প্রবল।
শুভ রং: আকাশি ও বেগুনি
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ৩৮, ৪০, ৪৮
পাথর: পোখারাজ

 

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

 

আজ বেকারদের চাকরী সংক্রান্ত পরীক্ষায় সফল হবার যোগ রয়েছে। সরকারী শিক্ষকদের নতুন কোনো দায়িত্ব লাভের সুযোগ হতে পারে। ব্যবসায়ীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। বকেয়া টাকা আদায়ের জন্য তাগাদা দিন। সামাজিক ও দাতব্য কাজে সম্মান বৃদ্ধি পাবে। কোনো প্রভাবশালী নেতার সাহায্য আশা করা যায়।
শুভ রং: লাল, বেগুনি ও সাদা
শুভ সংখ্যা: ৩, ৯, ১৭, ২২, ৩৭, ৪৫
পাথর: প্রবাল

 

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):

 

ভাগ্য আপনার সহায় হবে। কোনো শিক্ষকের সহায়তা পেতে পারেন। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে। বিদেশ যাত্রার যোগ বলবান। ব্যবসায়ীদের ব্যবসায়ীক কাজে বিদেশ যাত্রার যোগ প্রবল। আমদানী রপ্তাণী ব্যবসায় ভালো আয় হবে। ভ্রমনের পরিকল্পণা করতে পারেন। ধর্মীয় কাজে কোনো পবিত্র স্থানে যেতে হতে পারে।
শুভ রং: নীল, গাঢ় সবুজ ও বেগুনি
শুভ সংখ্যা: ১, ৩, ৯, ১৫, ২২, ৪৭
পাথর: নীলা

 

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

 

দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। ব্যাংক ঋণ সংক্রান্ত ঝামেলা দেখা দিতে পারে। পাওনাদারের তাগাদা পেতে পারেন। শেয়ার ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। পুরোনো কোনো মামলা মোকর্দ্দমায় জড়িয়ে যেতে পারেন। গ্রেফতারের আতঙ্ক দেখা দেবে। আজ বীমা বিক্রয় কর্মী ও ঔষধ বিক্রয় প্রতিনিধীদের দিনটি ব্যস্ততায় কাটবে।
শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৪, ৭, ২৩, ৩৭, ৪০, ৪৫
পাথর: রক্তমুখী নীলা

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ