শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

ফেনীতে ১৫ আগ্নেয়াস্ত্রসহ আওয়ামী লীগের ২৪ নেতাকর্মী আটক

জুন ৭, ২০১৫ 15 views 0
ফেনীতে ১৫ আগ্নেয়াস্ত্রসহ আওয়ামী লীগের ২৪ নেতাকর্মী আটক

প্রথম নিউজ প্রতিনিধি : ফেনীর সদর উপজেলার লালপোল নামক স্থান থেকে ১৫টি আগ্নেয়াস্ত্রসহ আওয়ামী লীগের ২৪ নেতাকর্মীকে আটক করেছে র‍্যাব। এই সময় ১৮টি ধারালো অস্ত্র জব্দ ও মাইক্রোবাসের দুজন চালককেও আটক করা হয়। আজ শনিবার সন্ধ্যায় তিনটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে তাঁদের আটক করা হয়।

 

এ ব্যাপারে র‍্যাব-৭ ফেনী ক্যাম্প ও চট্টগ্রামে র‍্যাব ৭-এর সদর দপ্তরের গণসংযোগ কর্মকর্তা সহকারী পুলিশ সুপার সোহেল সাংবাদিকদের কাছে মুঠোফোনে খুদে বার্তা (এসএমএস) পাঠিয়ে অস্ত্রসহ আটকের বিষয়টি নিশ্চিত করেন।

 

র‍্যাব জানায়, অস্ত্রগুলোর মধ্যে রয়েছে পাঁচটি বিদেশি শটগান, পাঁচটি বিদেশি পিস্তল, চারটি এলজি, একটি বিদেশি এসবিবিএল গান, ১৬টি রামদা ও দুটি চায়নিজ কুড়াল।

 

আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, গত ২ জুন বিকেলে সোনাগাজী উপজেলায় যুবলীগ কর্মী আজিজুল নিহত হন। ওই হত্যাকাণ্ডের প্রতিবাদে আজ শনিবার সেখানে প্রতিবাদ সমাবেশ করতে যান নেতাকর্মীরা।

 

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিষয়টি নিশ্চিত করে প্রথম নিউজকে জানান, সোনাগাজী থেকে সভা করে ফেরার পথে ফেনীর লালপোল নামক স্থানে তাঁদের মাইক্রোবাসের বহরে তল্লাশি করে র‍্যাব। এ সময় তাঁদের কাছে থাকা বৈধ অস্ত্রগুলো র‍্যাব নিয়ে যায় বলে তিনি দাবি করেন।

 

আবদুর রহমান বলেন, এ ঘটনার প্রতিবাদে জেলা আওয়ামী লীগ তাৎক্ষণিকভাবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও রেলপথ অবরোধের ঘোষণা দেয়। অবরোধ চলাকালে সাড়ে ৯টার দিকে র‍্যাব তাঁদের অস্ত্র ফেরত ও আটক নেতাকর্মীদের মুক্তির আশ্বাস দিলে তাঁরা অবরোধ তুলে নেন।

 

এদিকে আওয়ামী লীগের নেতাকর্মীদের অস্ত্রসহ আটকের ঘটনায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে জেলা শহরে বিজিবি সদস্যদের টহল দিতে দেখা গেছে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ