শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

সাপের লেজ দিয়ে কান চুলকানোর চেষ্ঠা করবেন না; সাংবাদিকদের উদ্দেশে নাজমুল আলম

জুন ১১, ২০১৫ 34 views 0
সাপের লেজ দিয়ে কান চুলকানোর চেষ্ঠা করবেন না; সাংবাদিকদের উদ্দেশে নাজমুল আলম

প্রথম নিউজ প্রতিবেদক :  কোন সাংবাদিকের কলমকে ভয় করেনা ছাত্রলীগ। ছাত্রলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করার আগে আরেকবার ভাবুন। সাপের লেজ দিয়ে কান চুলকানোর চেষ্ঠা করবেন না। সাংবাদিকদের রক্তচক্ষুকে ভয় করেনা ছাত্রলীগ।

 

বৃহস্পতিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেয়ার সময় এসব কথা বলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

 

এসময় তিনি আরো বলেন, ‘ছাত্রলীগের আসন্ন কাউন্সিলকে সামনে রেখে গণমাধ্যমের কিছু লোক ছাত্রলীগের সমোলচনায় লিপ্ত রয়েছেন। গণমাধ্যম ছাত্রলীগের সিন্ডিকেটের কথা বলছেন।

 

সাংবাদিকরা ওবায়দুল কাদের-বাহাউদ্দিন নাসিম সিন্ডিকেট ও বাহাদুর বেপারী-মাহমুদুল হাসান রিপন সিন্ডিকেটের যে কথা বলছে অথচ তা সম্পূর্ণ ভুয়া।’ ছাত্রলীগের একমাত্র সিন্ডিকেট ‘শেখ হাসিনা সিন্ডিকেট’ বলেও জানান তিনি।

 

সাম্প্রতিক সময়ে ছাত্রলীগে সিন্ডিকেটের প্রভাব নিয়ে চলমান বিতর্কের জের ধরে সাংবাদিকদের প্রতি এই ক্ষোভ ঝাড়লেন সিদ্দিকী নাজমুল। বলা হয় যে, সাবেক ছাত্রনেতারা তাদের নিজ পক্ষের লোকজনকে নেতা বানাতে বড় ভূমিকা রাখেন।

 

অনেক পদ প্রার্থীদের এমন অভিযোগের সূত্র ধরে গণমাধ্যমগুলোতে এই নিয়ে অনেক সমালোচনা হয়। এর ফলে সিদ্দিকী নাজমুল এমন হুঁশিয়ারি দেন।

 

এসময় তিনি এসব নিয়ে যারা লেখে তাদেরকে হলুদ সাংবাদিক বলে উল্লেখ করেন।

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ