Wednesday, ২০ সেপ্টেম্বর, ২০১৭

বিএনপি জ্বালাও-পোড়াওয়ের আন্দোলনের অর্জন কী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জুন ১৫, ২০১৫ 16 views 0

প্রথম নিউজ প্রতিনিধি, লন্ডন :  প্রতিবেশী দেশগুলোর সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে বাংলাদেশের উন্নয়ন ত্বরান্বিত করা হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লন্ডনে নাগরিক সংবর্ধনায় তিনি এ কথা জানান। ভারতের সঙ্গে স্থলসীমানা চুক্তি বাস্তবায়নসহ বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের জন্য যুক্তরাজ্য আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে এ নাগরিক সংবর্ধনা দেওয়া হয়।

 

লন্ডনের পার্ক লেইন শেরাটনে আয়োজিত এ নাগরিক সংবর্ধনায় শেখ হাসিনার হাতে মানপত্র তুলে দেন সাংবাদিক ও কলামিস্ট আব্দুল গাফফার চৌধুরী।

 

সংবর্ধনায় প্রবাসী বাংলাদেশিদের সাথে যোগ দেন লেবার ও কনজারভেটিভ পার্টির পাঁচ এমপি। বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে তারা বাংলাদেশ সফরের আগ্রহ প্রকাশ করেন।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এবং বৃটিশ লেবার পার্টির নব নির্বাচিত এমপি টিউলিপ সিদ্দিক।

 

সংবর্ধনার জবাবে শেখ হাসিনা বলেন, দক্ষিণ এশিয়ায় ভৌগলিক অবস্থার বাংলাদেশের যে গুরুত্ব রয়েছে, সে গুরুত্ব কাজে লাগিয়ে দেশের উন্নতি করাই বর্তমান সরকারের লক্ষ্য। দারিদ্রকে বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার অভিন্ন শত্রু হিসাবে উল্লেখ করে তিনি এর বিরুদ্ধে সবাইকে এক সঙ্গে কাজ করার আহ্বান জানান।

 

শেখ হাসিনা আরো বলেন- আওয়ামী লীগ সরকারের উন্নয়ন যাত্রায় অনেক প্রতিকূলতা এসেছে। কিন্তু সব প্রতিকূলতাকে অতিক্রম করেই দেশ এগিয়ে যাবে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ