বৃহস্পতিবার, ১৭ আগষ্ট, ২০১৭

প্রধানমন্ত্রীকে অভিনন্দন ইসলামী দলগুলোর, হেফাজতের শুকরিয়া

মে ২৭, ২০১৭ 254 views 0
প্রধানমন্ত্রীকে অভিনন্দন ইসলামী দলগুলোর, হেফাজতের শুকরিয়া

প্রথম নিউজ প্রতিবেদক : সুপ্রিম কোর্ট চত্বর থেকে ভাস্কর্য অপসারণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে গতকাল রাজধানীতে ’শুকরিয়া আদায়’ মিছিল করেছে হেফাজতে ইসলাম।

 

‘মূর্তি অপসারণ’ উপলক্ষে বায়তুল মোকাররমের উত্তর গেটে সংগঠনটির ‘শুকরিয়া আদায়’  মিছিল শেষে সমাবেশে ঢাকা মহানগর হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা নূর হোসাইন কাসেমী প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন,তিনি (প্রধানমন্ত্রী) যেন সবসময় ইসলামের খেদমত করতে পারেন এই দোয়া আমরা করছি।

 

সমাবেশে আরা বক্তব্য দেন, ঢাকা মহানগরের সহ-সভাপতি মাওলানা মুজিবুর রহমান হামিদী ও ঢাকা মহানগরের সহ- সভাপতি আব্দুর রব ইউসূফী।সুপ্রিম কোর্টের সামনে থেকে মূর্তি অপসারণ করায় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন হেফাজতে ইসলামের নেতারা।

 

ভাস্কর্য পুনঃস্থাপনের চেষ্টাও ঠেকানো হবে: ইসলামী আন্দোলন

 

এদিকে শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররমের সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগরীর এক সমাবেশে নেতারা বলেন, সুপ্রিম কোর্ট চত্বর থেকে অপসারণ করা ভাস্কর্য অন্য কোথাও স্থাপন করার চেষ্টা করা হলে তাও ঠেকানো হবে।

 

এদিকে সুপ্রিম কোর্টের প্রাঙ্গণে স্থাপিত ভাস্কর্যটি এনেক্স ভবনের সামনে স্থাপন করা হলে দেশের ধর্মপ্রাণ মুসলমানদেরকে সঙ্গে নিয়ে আবারো প্রতিবাদে মাঠে নামবে বলে হুঁশিয়ারি দিয়েছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী।মূর্তি সরিয়ে নেয়ায় সরকারকে ধন্যবাদ জানান হেফাজত আমির।

 

গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বিষয়টি জানিয়েছেন।

 

বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেটে বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগর আয়োজিত এক মিছিলপূর্ব সমাবেশে কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেন,

 

প্রধানমন্ত্রী আলেম-উলামাদের সাথে তার কৃত ওয়াদা অনুযায়ী গ্রীক দেবীর মূর্তিকে সুপ্রীম কোর্টের সামনে থেকে রমজানের ঠিক আগে আগেই অপসারণ করায় তাকে আমরা ধন্যবাদ জানাই।

 

ইসলামী ঐক্যজোটের মহাসচিব ও হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল্লাহ গতকাল এক বিবৃতিতে বলেন, প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত সময়োপযোগী এবং এর তাত্পর্য অপরিসীম।

 

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ