বৃহস্পতিবার, ১৭ আগষ্ট, ২০১৭

ঢাবির শহীদুল্লাহ হল অ্যালামনাইয়ের নতুন কমিটি সভাপতি শহীদউল্লাহ ও সেক্রেটারি বাহাদুর বেপারী

জুলাই ১৫, ২০১৭ 1540 views 0
ঢাবির শহীদুল্লাহ হল অ্যালামনাইয়ের নতুন কমিটি সভাপতি শহীদউল্লাহ ও সেক্রেটারি বাহাদুর বেপারী

প্রথম নিউজ প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ড. মুহম্মদ শহীদুল্লাহ হলের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ড. মুহম্মদ শহীদুল্লাহ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে।

 

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহীদ উল্লা খন্দকার সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শরীয়তপুর-৩ আসনের আ.লীগ মনোনয়নে আসাবদী বাহাদুর বেপারীকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

 

শুক্রবার ড. শহীদুল্লাহ হল প্রাঙ্গণে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সভায় এই নতুন কমিটি গঠিত হয়।

 

আমিনুল ইসলাম বাবলু ও আসাদুজ্জামান রিপনকে যুগ্ম-সাধারন সম্পাদক, রাসেল উদ্দীন শাহ, জাফরুল হাসান পলাশ ও নাজমুল হাসানকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

 

আনোয়ার হোসেন, শাহরিয়ার হোসেন, মেজবাহ উদ্দীন আলি, রোকন উজ্জামান, সালেহ মোহাম্মদ টুটুল, শফিকুল ইসলাম, আখলাকুর রহমান মাইনু, ইকবাল হোসেন, ফরিদ উদ্দিন আহমেদ, মো. মাহাবুবুর রহমান রিপন সংঠনটির সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন।

 

কোষাধ্যক্ষ মোঃ মোক্তারুল হোসেন মিল্টন, দপ্তর সম্পাদকঃ আজিজুল হক আজিজ, সহ-দপ্তর সম্পাদকঃ এনায়েত হায়দার শাওন, প্রচার ও জনসংযোগ সম্পাদকঃ নুরুল অমিন নির্বাচিত হয়েছেন।

 

ঐতিহ্যবাহী এই হলটি ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাকালীন সময়ে তৈরি। প্রতিষ্ঠাকালীন এর নাম ছিল ঢাকা হল। ১৯৬৯ সালে এশিয়ার বিখ্যাত পণ্ডিত, জ্ঞানতাপস ডঃ মুহম্মদ শহীদুল্লাহের নামানুসারে এই হলের নাম করণ করা হয়। ২০১৭ সালে এই হলের নাম পরিবর্তন করে ড. মুহম্মদ শহীদুল্লাহ হল রাখা হয়েছে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ