বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

আগামিকাল বন্যা দুর্গত এলাকায় ত্রাণ দেবে আওয়ামী লীগ

আগস্ট ১৭, ২০১৭ 223 views 0
আগামিকাল বন্যা দুর্গত এলাকায় ত্রাণ দেবে আওয়ামী লীগ

প্রথম নিউজ প্রতিবেদক : উত্তরাঞ্চলে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। আগামিকাল ( শুক্রবার, ১৮ আগস্ট) উত্তরাঞ্চলের বন্যা দুর্গত এলাকায় এ ত্রাণ বিতরণ করা করা হবে।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মন্ত্রী ওবায়দুল কাদের এ ত্রাণ বিতরণ করবেন।

 

ত্রাণ বিতরণ কর্মসূচিতে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক,  সাংগঠনিক সম্পাদক বি. এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী এবং স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতারা।

 

দলের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপের সই করা সংবাদ বিজ্ঞপ্তি এ কথা জানানো হয়। গণমাধ্যমে আজ (বৃহস্পতিবার) এ সংবাদ বিজ্ঞপ্তিটি পাঠানো হয়।

 

এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামি রোববার বন্যা কবলিত জেলা দিনাজপুর ও কুড়িগ্রাম পরিদর্শনে যাবেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য জানিয়েছেন।

 

তিনি জানান, প্রধানমন্ত্রী প্রথমে দিনাজপুরে বন্যাকবলিত এলাকা পরিদর্শন করবেন এবং দিনাজপুর জিলা স্কুল আশ্রয় কেন্দ্রে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করবেন।

 

এরপর তিনি কুড়িগ্রাম জেলা বন্যা কবলিত এলাকা পরিদর্শন করবেন এবং পাঙ্গা হাই স্কুল মাঠে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করবেন।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ