বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে জাচ্ছি-পিন্টু চেয়ারম্যান।

আগস্ট ২৫, ২০১৭ 258 views 0
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে জাচ্ছি-পিন্টু চেয়ারম্যান।

নিজস্ব প্রতিনিধিঃ

ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার ২৩ আগস্ট সকালে ধানকাঠি ইউনিয়ন পরিষদের উদ্যোগে পরিষদ চত্ত্বরে আলোচনা সভা, দোয়া ও গনভোজের আয়োজন করা হয়। ধানকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি কেন্দ্রীয় মহাসচিব আবদুর রাজ্জাক পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে অংশগ্রহন করেন, শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পুর্ব মাদারীপুর কলেজের সাবেক ভিপি আবুল মনসুর আজাদ ভিপি শামীম, ডামুড্যা উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ভিপি বোরহান উদ্দিন মাদবর, ধানকাঠি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউসুফ মাস্টার, শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাসুদ পারভেজ সহ বিভিন্ন জনপ্রতিনিধি, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক পিন্টু বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের হৃদয়। জীবন দিয়ে হলেও তার স্মৃতি ধরে রাখবো। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতো না। আমরা তার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি, তিনি আরও বলেন, নানান ষড়যন্ত্র ও প্রতিকূলতা পেরিয়ে আজকের এই অনুষ্ঠান সম্পন্ন করেছি। এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা আমার সঙ্গে থাকার কারণে আমি তা পেরেছি। অনুষ্ঠানে হাজারো জনতার ঢল নেমেছে। জনতা সাথে থাকলেই ভাল কাজ করা সম্ভব। তার প্রমাণ আজকের এই সফল অনুষ্ঠান। আমি জনগন ও দলীয় নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞ। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।
অন্যদিকে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর সকলকে মনে রাখতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশ এতো এগিয়ে যাচ্ছে ও দেশের উন্নয়ন হচ্ছে। তাই তার নেতৃত্বেই সকলকে থাকতে হবে। তা হলেই দেশের সকল মানুষ সুখে-শান্তিতে থাকতে পারবে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ