বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

বাংলাদেশ ইউনিভার্সিটিতে ৫ দিনব্যাপী এ্যাডমিশন ফেয়ার শুরু

এপ্রিল ২৪, ২০১৭ 405 views 0
বাংলাদেশ ইউনিভার্সিটিতে ৫ দিনব্যাপী এ্যাডমিশন ফেয়ার শুরু

প্রথম নিউজ অনলাইন ডেস্ক :  বাংলাদেশ ইউনিভার্সিটিতে ৫ দিনব্যাপী সামার সেমিস্টার এর এ্যাডমিশন ফেয়ার আজ রোববার (২৩ এপ্রিল ২০১৭) থেকে শুরু হয়েছে। ইউনিভার্সিটির মোহাম্মদপুরস্থ নিজস্ব ক্যাম্পাসে আজ সকালে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

 

এবারের এ্যাডমিশন ফেয়ারে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে ভর্তিচ্ছুক ছাত্র-ছাত্রীরা তাদের প্রয়োজনীয় বিষয় সম্পর্কে অবগত হওয়ার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সুযোগ-সুবিধা সরজমিনে পরিদর্শনের সুযোগ পাবে।

 

এছাড়া ফেয়ার চলাকালীন শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের অভিজ্ঞ ও সিনিয়র অধ্যাপকদের সাথে সরাসরি মতবিনিময়ের  মাধ্যমে উচ্চশিক্ষার বিভিন্ন বিষয়ের বিস্তারিত তথ্যসহ যুগোপযোগী শিক্ষার দিক নির্দেশনামূলক তথ্য সংগ্রহ করতে পারবে।

 

উল্লেখ্য, ফেয়ার চলাকালীন ইউনিভার্সিটির সামার সেমিস্টারে বিভিন্ন বিভাগে ভর্তিচ্ছুক ছাত্র-ছাত্রীরা তাদের এসএসসি ও এইচএসসি ফলাফলের উপর সর্বনিম্ন  ৫% থেকে সর্বোচ্চ ১০০% কোর্স ফি মওকুফ ছাড়াও অতিরিক্ত ৫ (পাঁচ) এবং ১০ (দশ) হাজার টাকা মওকুফে ভর্তির সুযোগ পাবেন। প্রতিদিন সকাল ৯ টা থেকে শুরু হয়ে মেলা চলবে বিকেল ৫ টা পর্যন্ত। মেলা শেষ হবে আগামী ২৭ এপ্রিল ২০১৭ (বৃহস্পতিবার)

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ