শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

আখাউড়ায় ভুয়া চিকিৎসকসহ তিনজনের কারাদণ্ড

মার্চ ১২, ২০১৫ 9 views 0
আখাউড়ায় ভুয়া চিকিৎসকসহ তিনজনের কারাদণ্ড

প্রথম নিউজ প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভুয়া চিকিৎসকসহ তিনজনকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আহ্সান হাবীব এ দণ্ড দেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- নাটোরের সিংড়া উপজেলার সাতগাঁও গ্রামের হাবিবুর রহমানের ছেলে শিহাব উদ্দিন (৩৭), ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুরের মো. হাবিবুল্লাহ মিয়ার ছেলে শামীম মিয়া (৩৫) ও একই উপজেলার সেকু গ্রামের আফসার আলীর ছেলে শামীম আহমেদ (৩৬)।

সাজাপ্রাপ্তদের মধ্যে শামীম আহমেদ ভুয়া চিকিত্সক বাকি দুইজন সহায়তাকারী।

তাদের কাছ থেকে ওষুধসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তারা সবাই যাত্রাবাড়ির সেন্ট্রাল স্পেশালিস্ট হাসপাতালে কর্মরত বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, সন্ধ্যায় আখাউড়ার মোগড়া ইউনিয়ন পরিষদ ভবনে চক্ষু চিকিৎসা শিবিরের আয়োজন করা হয়। এরই মধ্যে আয়োজকদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ ওঠে। আগে জেলার অন্যত্র ক্যাম্প করে তারা প্রতারণা করে বলে অভিযোগ উঠলে ছুটে আসেন
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নান্নু মিয়া। পরে কাগজপত্র ঘেঁটে তাদের সন্দেহ হলে ভ্রাম্যমাণ আদালতে তুলে দেওয়া হয়।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নান্নু মিয়া প্রথম নিউজকে বলেন, ‘আমি আসার আগেই কয়েকজনকে প্রেসক্রিপশন দেওয়ার পাশাপাশি ঢাকায় গিয়ে চিকিৎসা করাতে বলা হয়। কাগজপত্র ও আয়োজকদের মতিগতি দেখে সন্দেহ হলে বিষয়টি ইউএনওকে জানানো হয়’।

আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আহ্সান হাবীব প্রথম নিউজকে জানান, সাজাপ্রাপ্তরা জানিয়েছে তারা দেশের বিভিন্নস্থানে চক্ষু ক্যাম্পের আয়োজন করে। কিন্তু তাদের কাছে প্রয়োজনীয় কোনো কাগজপত্র পাওয়া যায় নি। আদালতে তারা অপরাধ স্বীকার করেছে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ