বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

সুন্দরবনে যৌথ অভিযান চালিয়ে কুখ্যাত বনদস্যু আটক

জুন ১, ২০১৫ 71 views 0
সুন্দরবনে যৌথ অভিযান চালিয়ে কুখ্যাত বনদস্যু আটক

প্রথম নিউজ প্রতিবেদক পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের করমজল এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় রবিবার রাত ১টা থেকে সোমবার ভোর ৬টা পর্যন্ত মংলা কোস্টগার্ড ও র‌্যাব-৬ যৌথ অভিযান চালিয়ে কুখ্যাত বনদস্যু মাইজ্যা বাহিনীর দুই সদস্যকে আটক করেছে।

 

এ সময় বনদস্যুদের আস্তানায় তল্লাশী চালিয়ে একটি শর্ট গান, একটি এসএমজি (প্লাষ্টিক বডি), একটি এয়ারগান, একটি দেশী বন্দুক ও ৭৬ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করে যৌথবাহিনী।

 

আটককৃত দুই বনদস্যুরা হচ্ছে, মংলা সদরের সেকেন্দার হোসেনের ছেলে রবিউল (২২) ও মংলার দ্বীগরাজ এলাকার ইসহাক হাওলাদারের ছেলে সুমন (২৪)।

 

কোস্টগার্ড সুত্র জানায়, রবিবার গভীর রাতে সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের করমজল এলাকায় বনদস্যু মাইজ্যা বাহিনী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মংলাস্থ কোস্টগার্ড পশ্চিম জোনের স্টাফ অফিসার (অপারেশন) লেঃ কমান্ডার আলাউদ্দিন নয়নের নেতৃত্বে কোস্টগার্ড ও র‌্যাব-৬ এর একটি দল সুন্দরবনের করমজল এলাকায় অভিযান চালায়।

 

এ সময় বনদস্যু মাইজ্যা বাহিনীর সক্রিয় দুই সদস্য রবিউল ও সুমনকে আটক করা হয়।

 

পরে বনদস্যুদের আস্তানায় তল্লাশী চালিয়ে একটি শর্টগান, একটি এসএমজি (প্লাষ্টিক বডি), একটি এয়ারগান, একটি দেশীয় বন্দুক ও ৭৬ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয় এবং বনদস্যুদের আস্তানাটি গুড়িয়ে দেয়া হয়।

 

বনদস্যু মাইঝ্যা বাহিনীর সদস্যরা সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে আসা জেলে, বাওয়ালী ও মৌয়ালদের অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছে বলে কোস্টগার্ড জানায়।

 

সোমবার সকালে আটক বনদস্যুদের আগ্নেয়াস্ত্রসহ খুলনার দাকোপ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ