বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

এস পি ও এ এস পির বিরুদ্ধে এসআইয়ের স্ত্রীর সংবাদ সম্মেলন

জুন ১১, ২০১৫ 44 views 0
এস পি ও এ এস পির বিরুদ্ধে এসআইয়ের স্ত্রীর সংবাদ সম্মেলন

প্রথম নিউজ, ঝালকাঠী প্রতিনিধি: ঝালকাঠী পুলিশ সুপার মজিদ আলী ও সাবেক অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিদুল ইসলামের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) স্ত্রী।

বৃহস্পতিবার সকাল ১১টায় শহরের একটি কামিউনিটি সেন্টারে আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঝালকাঠী সদর থানার সাবেক উপ-পরিদর্শক ( এসআই)  আনোয়ার হোসেনের স্ত্রী নাজমা সুলতানা ।

লিখিত অভিযোগে তিনি বলেন, ২০১২ সালের ডিসেম্বর থেকে ২০১৪ সালের মে পযর্ন্ত তার স্বামী ঝালকাঠী থানায় কর্মরত ছিলেন। ওই সময় জেলা পুলিশ সুপার মজিদ আলী এবং সে সময়কার অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিদুল ইসলাম তার স্বামীর ওপর বিভিন্ন রকম অন্যায় আচরন করেন। এরমধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিদুল ইসলাম তার স্বামীর কাছ থেকে নানা ভাবে অবৈধভাবে অর্থ আদায় করে নেন। এছাড়া শহরের পূর্ব চাঁদকাঠী এলাকায় এক নারীর সাথে অবৈধ সম্পের্কে জড়িয়ে পড়েন অতিরিক্ত পুলিশ সুপার মহিদুল। এক পর্যায় এলাকাবাসী এর প্রতিবাদ করে। আর তখন প্রতিবাদকারীদের মামলা দিয়ে হয়রানীর নিদের্শ দেন অতিরিক্ত পুলিশ সুপার মহিদুল। কিন্তু উর্ধ্বতন কর্মকর্তার এ অনৈতিক আদেশ না মেনে নেয়ায় উপ-পরিদর্শক আনোয়ারকে জামায়াতের সমর্থক উল্লেখ করে বিভাগীয় মামলা রজু করা হয় এবং বন্ধ করে রাখা হয় তার বেতনভাতা ও রেশন। এমনকি উপ-পরিদর্শক আনোয়ারকে অতিরিক্ত পুলিশ সুপার মহিদুল ইসলাম তার দেশের বাড়ি রংপুর রেঞ্জে বদলী করে নিজে সুদানে মিশনে চলে যান ।

এসআই আনোয়ার হোসেনের স্ত্রী নাজমা সুলতানা আরো অভিযোগ করেন, ছাত্র জীবনে জামায়াতের সাথে সম্পৃক্ত থাকা ওই পুলিশ কর্মকর্তা মহিদুলের বাড়ির এলাকায় যোগদান করলে তার স্বামীকে পুলিশ কর্তা মহিদুলের আত্মীয় ও জামায়াতের নেতাকর্মীরা প্রাণে মেরে ফেলতে পারে বলেও শঙ্কা রয়েছে।

এ অবস্থায় স্বামী উপ-পরিদর্শক আনোয়ারের জীবনের নিরাপত্তা চেয়ে এবং পুলিশ বিভাগে নিষ্ঠার সাথে চাকরী করার ব্যপারে এ সংবাদ সম্মেলনের মাধ্যে পুলিশের উর্ধতন কর্তাদের দৃষ্টি আকর্শন করেন স্ত্রী নাজমা সুলতানা।

সংবাদ সেম্মেলনে স্ত্রী নাজমা ছাড়াও উপ-পরিদর্শক আনোয়ারের দুই শিশু ছেলেও উপস্থিত ছিল ।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ