বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

পাটগ্রামে যৌতুকের জন্য স্ত্রীকে পুড়িয়ে মারল স্বামী ও শাশুড়ি !!!

আগস্ট ২৬, ২০১৭ 177 views 0
পাটগ্রামে যৌতুকের জন্য স্ত্রীকে পুড়িয়ে মারল স্বামী ও শাশুড়ি !!!

 

 

লালমনিরহাটপ্রতিনিধি ঃ লালমনিরহাটের পাটগ্রামে স্বামী’র নির্যাতনের শিকার গৃহবধু মোর্শেদা আক্তার ৫ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত ২৫আগষ্ট রাতে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে তিনি মারা যান। গত ২০ আগষ্ট মোর্শেদা আক্তারকে তার স্বামী ও শাশুড়ি বেঁধে গায়ে কেরোসিন তেল ঢেলে দিয়ে আগুন লাগিয়ে দেয়। এ ঘটনায় স্বামী মমিনুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

মোর্শেদার খালাতো ভাই আলমগীর হোসেন জানান, দেড় বছর আগে পাটগ্রাম উপজেলার হরিরহাট এলাকার মোকারম হোসেনের কন্যা মোর্শেদা আক্তারের সাথে পার্শ্ববর্তী সাহেব ডাঙ্গা এলাকার বাদশা মিয়ার পুত্র মমিনুর রহমানের বিয়ে হয়। বিয়ের পর থেকেই মমিনুর রহমান কারণে অকারণে মোর্শেদা আক্তারকে নির্যাতন করেন। গত ২০ আগষ্ট যৌতুকের কারণে মমিনুর ও তার পরিবারের লোকজন মোশেদা আক্তারের গায়ে কেরোসিন তেল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয় লোকজন আশংকা জনক অবস্থায় মোশেদাকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম হাসপাতাল নিয়ে যান। পরে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৫আগষ্ট রাতে তার মৃত্যু ঘটে।

পাটগ্রাম থানা’র ওসি অবনী শংকর কর এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত মমিনুর রহমানকে শুক্রবার রাতে রংপুর থেকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ