বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

কলাপাড়া সড়কের হাজীপুর ফেরির ইঞ্জিন বিকল

জুন ১৫, ২০১৫ 25 views 0
কলাপাড়া সড়কের হাজীপুর ফেরির ইঞ্জিন বিকল

প্রথম নিউজ প্রতিবেদক পটুয়াখালীর কুয়াকাটা-কলাপাড়া সড়কের হাজীপুর ফেরির ইঞ্জিন বিকল হয়ে কুয়াকাটার সাথে সারাদেশের ৭ ঘন্টা সড়ক যোগাযোগ বন্ধ ছিল।

সোমবার সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত ফেরি চলাচল বন্ধ থাকায় সীমাহীন দূর্ভোগে পড়ে কুয়াকাটায় ভ্রমনে আসা পর্যটকসহ যাত্রীবাহী বাসের হাজার হাজার পর্যটক ও সাধারন মানুষ।

এ সময় ফেরির দুই পারে অন্তত ৩০টি বাস,ট্রাক,মালবোঝাই পিকআপ ও মাইক্রোবাস আটকা পড়ে।

পটুয়াখালী সড়ক বিভাগের সেকশন কর্মকর্তা মো.পান্না মিয়া জানান, ফেরির ইঞ্জিন রুমের মবিল চেম্বারের সিলকোট ভেঙ্গে পানি প্রবেশ করায় ফেরির ইঞ্জিন বিকল হয়ে যায়।

ইঞ্জিন চেম্বারটি পুরাতন হওয়ায় এ সমস্যা দেখা দেয়। দুপুর দুইটায় নতুন মবিল চেম্বার স্থাপন করার পর পুনরায় ফেরি চলাচল শুরু হয়েছে।

এদিতে অমাবশ্যার জো’র প্রভাবে নীলগঞ্জ ফেরির গ্যাংওয়ে ও বেইলীব্রিজ ৩/৪ ফুট পানিতে তলিয়ে থাকায় কলাপাড়া ফেরিঘাটেও যান চলাচল বন্ধ থাকে।

এদিকে স্থানীয়রা অভিযোগ করেন, ফেরি বিকল হয়ে যান চলাচল বন্ধ হওয়ায় হাজীপুর খেয়া ঘাটের ইজারাদার জোড়পূর্বক যাত্রীদের কাছ থেকে খেয়া পারাপারের জন্য দশ টাকা করে আদায় করেছে।

অথচ ফেরি বিকল হওয়ার আগে তিন টাকা করে ভাড়া নিতো।

এ ব্যাপারে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন সাংবাদিকদের জানান, তিনি বিষয়টি জেনে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ