শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

টেলিভিশন তারকাদের স্ক্যান্ডালের কাহিনী

জুন ২৭, ২০১৫ 71 views 0
টেলিভিশন তারকাদের স্ক্যান্ডালের কাহিনী
প্রথম নিউজ  বিনোদন ডেস্ক :বিনোদন জগতের তারকাদের নামে নানা স্ক্যান্ডাল ছড়িয়ে থাকে। বড় পর্দার তারকাদের বিষয়ে খবর বেশি ছড়ালেও, ছোট পর্দার তারকারাও কিন্তু কম যান না। এখানে দেখে নিন, টেলিভিশন তারকাদের স্ক্যান্ডালের কাহিনী।
১. প্রীতি গুপ্তা : জনপ্রিয় সিরিজ ‘কাহানি ঘর ঘর কি’-এর জনপ্রিয় তারকা প্রীতি গুপ্তা। ‘আনফ্রিডম’ নামের একটি ছবিতে এই সুন্দরীকে অন্তরঙ্গ সমকামী চরিত্রে চুম্বনরত অবস্থায় দেখা যায়। এ নিয়ে শুরু হয় ব্যাপক সমালোচনা।
বড় স্ক্যান্ডালে ছোট পর্দার তারকারা

২. আনাস রাশিদ এবং দীপিকা সিং : ‘দিয়া অর বাতি হাম’ সিরিজের এই দুই তারকা সুরাজ এবং সান্ধিয়া চরিত্রে অভিনয় করেছেন। ঘটনা ঘটে যায় যখন দীপিকা শুটিং ইউনিটের সবার সামনে আনাসের গালে চড় মারেন। আসলে কি হয়েছে তা জানা যায়নি, তবে মুখরোচক নানা আলোচনা ছড়িয়ে পড়েছে।

৩. সিদ্ধার্থ সুকলা : ‘বালিকা বধূ’ সিরিজের এই তারকাকে মদ খেয়ে এলোমেলো গাড়ি চালানো অবস্থায় গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। থার্টি ফার্স্ট নাইটে এ কাজ ঘটিয়েছিলেন তিনি।

৪. মোনা সিং : বিতর্কিন এমএমএস ক্লিপ নিয়ে দারুণ সমালোচনায় আসেন মোনা সিং। তাকে ক্যামেরায় নগ্ন অবস্থায় দেখা যায়। সম্ভবত টিবি তারকাদের মধ্যে এটাই সবচেয়ে বড় স্ক্যান্ডাল।
বড় স্ক্যান্ডালে ছোট পর্দার তারকারা

৫. অপূর্ব এবং শিল্পা অগ্নিহোত্রি : ‘বিগ সব সিজন ৭’-এর দুই অংশগ্রহণকারী। মুম্বাইয়ের শহরতলীতে এক বিতর্কিত পার্টিতে দুজনকে দেখা গেছে। এ নিয়ে প্রেস কনফারেন্সও করেছেন তারা।
বড় স্ক্যান্ডালে ছোট পর্দার তারকারা

৬. জিয়া মানেক : ‘বাহু’ সিরিজের জিয়াকে একটি হুকা বার থেকে আটক করে পুলিশ। তবে পরে তাকে ছেড়েও দেওয়া হয়।

৭. রুচা গুজরাঠি : স্বামীর নির্যাতনের অভিযোগ নিয়ে মিডিয়ার সামনে আসলে নানা সমালোচনা শুরু হয় এই টেলিভিশন  তারকাকে নিয়ে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ