সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

”অঞ্জলীর দেবচ্ছায়া” আসছে সপ্নবাজদের মিলিত প্রয়াসে

মে ১৯, ২০১৭ 219 views 0
”অঞ্জলীর দেবচ্ছায়া” আসছে সপ্নবাজদের মিলিত প্রয়াসে

আসিফ তানিম, স্টাফ রিপোর্টার : ছোট্ট অচেনা শহরে দাঁড়িয়ে অঞ্জলী মায়ের সাথে।গ্রামের সেই চঞ্চল দুবেণীর মেয়েটা হজবরল এই ঢাকা শহরে এসে যেনো আবদ্ধ হয়ে উঠেছে, হয়ে উঠেছে নিঃশ্বাসহীন।কিন্তু স্বার্থপর পেট কি আর চেনা-অচেনা বোঝে? অঞ্জলীকেই বের হতে হয় খাবারের খোঁজে অলিতে গলিতে।

 

যেখানে কিনা নোংরা শহরে হাল্কা পা পিছলে গেলেই কলঙ্ক লেগে যায়, অঞ্জলীকে পেটপূজা করতেই হবে।পৃথিবীতে খাবারের দায় না থাকলে সন্ধ্যা এতটাও বিষাদ হতো না।অঞ্জলীর আকাশে তখন বিষাদ মেঘ সন্ধ্যা। তাহ্সিন রাজার গল্প, আজহার তনয়ের স্ক্রিনপ্লে আর কস্টিউম ডিজাইন, লিসবন কোরাইয়ার ভিডিও ডিরেকশন সাথে ছিলেন জিয়াউল হক, আশিকুর রহমান এবং আরেফিনের মিউজিক, লুৎফর রহমানের প্রোডাকশন ম্যানেজমেন্ট আর কিছু ভালোবাসার একতা।

 

আজ ১৯-০৫-১৭ (শুক্রবার) LOFT Entertainment তাদের প্রথম শর্টফিল্ম “অঞ্জলীর দেবচ্ছায়া” রিলিজ করতে যাচ্ছে। তাদের নিজস্ব ইউটিউব চ্যানেল “LOFT Entertainment ” -এ।

 

চিৎকার এর পেছনের শব্দ আর শব্দের পেছনের ঘটনা-পুরোটুকুই প্রকাশ করতে ইচ্ছুক। .স্বপ্নবাজদের মিলিত এই প্রোডাকশন হাউজ। সবাইকে দেখার আমন্ত্রণ রইলো। প্রথম নিউজের পক্ষ থেকে LOFT Entertainment এর সকলের জন্য শুভকামনা রইল ।

 

Loft-tanim

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ