রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

ঈদে ইসমে আজম স্বপনের পরিচালনায় বিশেষ নাটক “অ্যাপস True or False”

জুন ১৭, ২০১৭ 736 views 0
ঈদে ইসমে আজম স্বপনের পরিচালনায় বিশেষ নাটক “অ্যাপস True or False”

সাজিদ সুমন, প্রথম নিউজ : সত্য মিথ্যা জানা যায়, এমন অ্যাপস সত্যিই পাওয়া গেলে কেমন হবে? এমনই একটি মোবাইল ফোনের একটি বিস্ময়কর অ্যাপস্ তৈরি করেছেন সফটওয়্যার ইঞ্জিনিয়ার মাহাদি।

 

আর তার তৈরি করা এই অ্যাপসের কাজ হচ্ছে কেউ মিথ্যে বললেই মুঠোফোন লালবাতি জ্বালিয়ে সংকেত দিবে। আর সত্যকথায় জ্বলবে সবুজ বাতি। মাহাদি তার অ্যাপসটি তৈরি করার সাথে সাথেই দ্রুতই দেশজুড়ে ছড়িয়ে পড়ে। শুরু হয়ে যায় একে একে মিথ্যাবাদী স্বামী তার স্ত্রীর কাছে ধরা পড়েন, স্ত্রী তার স্বামীর কাছে, অবাধ্য সন্তান তার পিতা-মাতার কাছে, চাকর মনিবের কাছে, প্রেমিক-প্রেমিকা একে অন্যের কাছে।

 

এমনকি রাজনৈতিক নেতাদের দেওয়া মিথ্যা প্রতিশ্রুতিও সাধারণ মানুষের কাছে ধরা পড়তে শুরু করে। একে একে সবাই ধরা পরতে থাকে এই অ্যাপস সবাইকে সত্যবাদী হতে বাধ্য করলেও সমাজে এর ফল বিরূপ আকার ধারন করে। এমনকি ভাঙ্গন ধরে স্বয়ং অ্যাপসনির্মাতা মাহাদির নিজের সংসারেও। এমনই এক ভিন্ন ধারার গল্প নিয়ে তৈরি হচ্ছে ঈদের বিশেষ নাটক “অ্যাপস true or, false”।

true

এছাড়া নাটক “অ্যাপস true or, false” এ আছে আরো কিছু ভিন্নতা এতে অভিনয় করেছেন স্বনামধন্য সংবাদ উপস্থাপক শামসুদ্দিন হায়দার ডালিম, সাদাত শাকের, নাজিয়াত শাহরীন, তাসকিন জাহান, কামরুন্নাহার তাকিয়া, রিশান মাহমুদ রনি, কামরুন্নাহার অভি, আশিক মোহাম্মাদ জাকারিয়া ও কথা জাকারিয়া জামান। নাটকে আরো কাজ করতে যাচ্ছেন বিভিন্ন স্যাটেলাইট টিভি চ্যানেলের বেশকিছু স্বনামধন্য রিপোর্টার ও নিউজ প্রেজেন্টার।

 

এ ছাড়া নাটকে অভিনয় করেছেন ইরেশ জাকের, অহনা,কল্যাণ কোরাইয়া ও আশরাফুল আশীষ ইউসুফ রাসেল ও স্নেহা আয়শা।

 

নাটকটির রচনা ও চিত্রনাট্য করেছেন সোহেল পারভেজ শামসী ও পরিচালনা করেছেন ইসমে আজম স্বপন। এটি গাজী টিভিতে প্রচারিত হবে। মিডিয়া ডেস্ক এর প্রযোজনায় ‘ৎ’ কমিউনিকেশনস এর নির্মাণে প্রথম নাটক “অ্যপস্ True or, False”।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ