রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

ঈদে সিয়াম-মেহজাবিনের ‘মিষ্টার বয়ফ্রেন্ড’

জুন ২৩, ২০১৭ 337 views 0
ঈদে সিয়াম-মেহজাবিনের ‘মিষ্টার বয়ফ্রেন্ড’

আসিফ তানিম, স্টাফ রিপোর্টার : বর্তমান সময়ের আলোচিত নির্মাতা খায়রুল পাপন। যিনি একের পর এক নাটক, টেলিফিল্ম, মিউজিক ভিডিও, শর্ট ফিল্ম বানিয়ে চমক দিচ্ছেন দর্শকদের। সিয়াম আহমেদ ও মেহজাবিন চৌধুরী অভিনীত মাছরাঙা টিভিতে ঈদের চতুর্থ দিন রাত সাড়ে ১১টায় প্রচারিত হবে ‘মিষ্টার বয়ফ্রেন্ড’।

 

রচনাঃ শাহরিয়ার তাসদিক

পরিচালনাঃ খায়রুল পাপন

অভিনয়েঃ সিয়াম আহম্মেদ, মেহজাবিন চৌধুরী, জিয়াউল হাসান কিসলু, টুটুল চৌধুরী, রাশেদা চৌধুরী, আজিজুর রহমান ও আরও অনেকে।

 

কাহিনী সংক্ষেপঃ

পড়াশোনা শেষ করে মামার সঙ্গে বেকার জীবন-যাপন করছে রাফি। প্রতিনিয়ত চাকরির জন্য ইন্টারভিউ দিতে দিতে সে ক্লান্ত। একদিন ইন্টারভিউ দিতে যাওয়ার সময় হঠাৎ কোথা থেকে তিথি নামের একমেয়ে এসে হাজির হয় এবং সে রাফিকে একটা চাকরি দিতে চায়।

 

রাফি তিন মাসের জন্য তিথির বয়ফ্রেন্ড হিসেবে তার বাবা-মায়ের সামনে অভিনয় করবে- এটাই তার চাকরি।কারণ তিথির বাবা-মা তিথিকে বিয়ে দেওয়ার জন্যে উঠে পড়ে লেগেছে কিন্তু তিথির ইচ্ছে বিদেশে গিয়ে পড়াশোনা করবে। ভিসার জন্য তিথির তিন মাসের সময় দরকার। বাবার কাছে মিথ্যে বয়ফ্রেন্ডের কথা বলে সময় কাটিয়ে দেবে আর এই সময়ে তার ভিসাও হয়ে যাবে।

 

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘মিস্টার বয়ফ্রেন্ড’। শাহরিয়ার তাসদিকের রচনায় এটি পরিচালনা করেছেন খায়রুল পাপন। নাটকটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও মেহজাবিন চৌধুরী। মাছরাঙা টিভিতে ঈদের চতুর্থ দিন রাত সাড়ে ১১টায় এটি প্রচার হবে।

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ