প্রকাশ : রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর পৃষ্ঠপোষকতায় ঝিনাইদহ মাতাতে আসছে নগর বাউল-জেমস!
পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর পৃষ্ঠপোষকতায় ঝিনাইদহ মাতাতে আসছে নগর বাউল-জেমস!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ পৌর মেয়র সাইদুল করিম মিন্টু তত্বাবধানে অবশেষে ঝিনাইদহ মাতাতে আসছে নগর বাউল জেমস। নগর বাউল জেমস সহ অন্যান্য জনপ্রিয় সংগীত শিল্পীবৃন্দও উপস্থিত থাকবেন।

 

ঝিনাইদহ বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়াম ১৪ জুলাই (শুক্রবার) তারিখে বিকাল ৩ টার সময় নগর বাউল জেমসের কনসার্ট শুরু হবে।

 

উক্ত অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় জননেতা সুযোগ্য মেয়র নগর পিতা ঝিনাইদহ পৌরসভা ও সাধারণ সম্পাদক ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের জনাব সাইদুল করিম মিন্টু।

 

জানাগেছে, আগামী ১৪ জুলাই (শুক্রবার) তারিখে বিকাল ৩টার সময় মহা ধুম ধামে কনসার্ট শুরু হবে, মঞ্চ মাতাতে জুড়ি নেই সেই নগর বাউলখ্যাত কণ্ঠশিল্পী মাহফুজ আনাম জেমসের। ঝিনাইদহ শহরে আয়োজিত কনসার্টে দর্শক-শ্রোতাদের উল্লাসে মাতাতে আসছেন তিনি।

 

ওইদিন বিকেল ৩টা থেকে  শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে সুরের মূর্ছনা ছড়াবেন আন্তর্জাতিক এই তারকারা। ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টুর পৃষ্ঠপোষকতায় ও প্রাণ বেভারেজের সৌজন্যে এই কনসার্টের আয়োজন করেছে আশিকা মিউজিক ক্লাব।

 

আশিকা মিউজিক ক্লাবের নির্বাহী পরিচালক মেহেদি হাসান জানান, কনসার্টের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। ঝিনাইদহবাসীকে অন্যরকম আনন্দ দিতে শুক্রবার আমাদের সাথে নগর বাউল জেমস থাকবেন। তিনি এ ব্যাপারে সম্মতি জ্ঞাপন করেছেন। কনসার্টের টিকেটের মূল্য ধরা হয়েছে ১০০ ও ২০০ টাকা।

 

এছাড়া ভিআইপিদের জন্য আলাদা ব্যবস্থা রাখা হয়েছে। কনসার্ট সংক্রান্ত ও বিভিন্ন তথ্য প্রয়োজনে ০১৬৭২-৫২২৫১১ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

 

এদিকে, প্রান বেভারেজ এর সৌজন্যে ও আশিকা মিউজিক ক্লাবের আয়োজনে নগর বাউল জেমসের কনসার্টটি উপভোগের জন্য সবাইকে সাদর আমন্ত্রণ জানিয়েছেন আশিকা মিউজিক ক্লাবের নির্বাহী পরিচালক জনাব মেহেদী হাসান।