বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

ফারুকীর পোস্টে মুন্নী সাহার বিতর্কিত মন্তব্য, ফেসবুকে তোলপাড়

আগস্ট ১৭, ২০১৭ 2116 views 0
ফারুকীর পোস্টে মুন্নী সাহার বিতর্কিত মন্তব্য, ফেসবুকে তোলপাড়

প্রথম নিউজ সোস্যাল মিডিয়া ডেস্ক : দেশে বইছে বন্যার জলের ঢেউ। তা নিয়ে আতঙ্কে আছে দেশবাসী। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিবের চলতি দায়িত্বে থাকা গোলাম মোস্তফার প্রাথমিক তথ্য অনুযায়ী এখন পর্যন্ত প্রায় ৭ লাখ ৫২ হাজার পরিবার আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। মারা গেছে ৩৭ জন। এখন পর্যন্ত আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে ১ হাজার ৫৯৯টি। এগুলোতে আশ্রয় নেওয়া মানুষের সংখ্যা ৪ লাখ ১১ হাজার।

 

বন্যার্তদের সাহায্যার্থে এগিয়ে যাচ্ছেন অনেকে। মুহূর্তে মুহূর্তে খোঁজ খবর নিচ্ছেন বন্যা কবলিত মানুষের বর্তমান অবস্থা সম্পর্কে। কিন্তু ঠিক সেই সময়ই মোস্তফা সরোয়ার ফারুকীর বন্যা পরিস্থিতি সম্পর্কে দেওয়া একটি ফেসবুক স্ট্যাটাসে একটি কমেন্ট করে বিতর্কের মুখে পড়েছেন সাংবাদিক মুন্নি সাহা।

 

ফারুকী তার পোস্টে লিখেছেন- ‘বন্যার অবস্থা কোন দিকে যাইতেছে? পত্রিকাগুলা কি বলতেছে? এটা কি দীর্ঘস্থায়ী কিছু হইতে যাচ্ছে নাকি এই বছরের আগের কয়েক দফার মতোই একটা কিছু হবে? সলিড ইনফরমেশন আছে? যারা ফ্রেন্ড লিস্টে নাই, কোনো ছবি বা তথ্য থাকলে ইনবক্স করতে পারেন। বাট নো ওল্ড ফটো প্লিজ। সংযুক্তি: ইনবক্সে পাঠানো ভিডিও আর কিছু ছবি দেখে সত্যি ভয় পাইছি। জানিনা এটা দীর্ঘস্থায়ী কিছু হইতে যাচ্ছে কিনা। হইলে ঘোর বিপদ।’

 

ফারুকীর এই পোস্টের নিচে মুন্নি সাহা এসে কমেন্ট করেছেন- ‘কিচ্ছুনা বস্। স্বাভাবিক বন্যা।’

প্রতি উত্তরে ফারুকী লিখেন, ’সিরিয়াসলি, মুন্নী আপা?’

 

দেশের বর্তমান বন্যা পরিস্থিতি সম্পর্কে মুন্নি সাহার মতো একজন দায়িত্ববান সাংবাদিকের এমন কমেন্ট দেখে অনেকের চোখই ছানা বড়া। ফেসবুক দুনিয়ায় শুরু হয়েছে মুন্নী সাহার বক্তব্য নিয়ে সমালোচনা। অনেকেই স্ক্রিনশট দিয়ে কড়া সমালোচনা করছেন এই সাংবাদিকের। তবে এ বিষয়ে মুন্নী সাহা কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেননি কোথাও।

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ