শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

রংপুরে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ
বিরোধী দল হতে হলে মন্ত্রিত্ব ছাড়তে হবে

মে ৪, ২০১৫ 38 views 0
<span style='color:red;font-size:25px;'>রংপুরে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ</span><br> বিরোধী দল হতে হলে মন্ত্রিত্ব ছাড়তে হবে

প্রথম নিউজ ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ বলেছেন, আমাদের দলের তিনজন সরকারের মন্ত্রিসভায় রয়েছেন। আমরা তাহলে কিসের বিরোধী দল। বিরোধী দল হতে হলে আমাদের দলের তিনজনকে মন্ত্রিত্ব ছেড়ে দিতে হবে। তখন আমরা সত্যিকারের বিরোধী দল হিসেবে কাজ করতে পারব।

সোমবার বিকেলে রংপুর জেলা জাতীয় পার্টি কার্যালয়ে মহানগর জাতীয় পার্টির কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এরশাদ বলেন, বিএনপি, আওয়ামী লীগ দুই দলই কোনো কথা রাখেনি। এ জন্য দেশের মানুষ তাদের চায় না। এ সুযোগে মানুষ জাতীয় পার্টিকে আবারও ক্ষমতায় দেখতে চায়।

তিনি বলেন, আমার দল থেকে নির্বাচন করে এখন অনেকেই জাতীয় পার্টির স্লোগান জাতীয় পার্টি জিন্দাবাদ না বলে বিভিন্ন সভা সমাবেশে আওয়ামী লীগের স্লোগান জয় বাংলা বলেন। এটা তাদের বলা ঠিক হচ্ছে না।

জাপা চেয়ারম্যান এরশাদ বলেন, আমাদের ওপর যে অত্যাচার নিপীড়ন করা হয়েছে তার প্রতিশোধ নিতে একবারের জন্য হলেও আমাদের ক্ষমতায় যেতে হবে। আমি একটি বারের জন্য ক্ষমতায় যাওয়ার জন্য আজও বেঁচে রয়েছি। রংপুরের মানুষ আগামী নির্বাচনে আমাদের ভোট দিয়ে আবারও ক্ষমতায় যাবার সুযোগ করে দেবে বলে আমি বিশ্বাস করি।

রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফার সভাপতিত্বে কর্মিসভায় অন্যান্যের মধ্যে সংসদ সদস্য শাহানা বেগম, সাবেক সংসদ সদস্য ও জেলা জাপার সভাপতি মোফাজ্জল হোসেন মাস্টার, সাবেক সংসদ সদস্য ও জেলা জাপার সাধারণ সম্পাদক হোসেন মকবুল শাহরিয়ার আসিফ ও মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর উপস্থিত ছিলেন।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ