শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

গুম খুন হত্যার রাজনীতির অবসান চাই : মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম

মে ১৮, ২০১৫ 100 views 0
গুম খুন হত্যার রাজনীতির অবসান চাই : মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম

প্রথম নিউজ প্রতিবেদক : ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, গুম, খুন ও হত্যার রাজনীতির অবসান চাই। গুম ও খুনের হাত থেকে রেহাই পাচ্ছে না রাজনীতিক, ব্যবসায়ী এমনকি সাধারণ মানুষও।

 

এ ধরণের রাজনীতি কারো কাম্য হতে পারে না।যে রাজনীতি মানুষের কল্যাণের পরিবর্তে অকল্যাণ বয়ে আনে, যে রাজনীতি সাধারণ মানুষের মনে স্বস্তির পরিবর্তে অস্বস্তি বা ভীতির সৃষ্টি করে তা কোন সচেতন মানুষের কাম্য হতে পারে না।

 

এধরণের গুম, খুন ও হত্যার রাজনীতি আজীবনের জন্য প্রত্যাখাত হওয়া দরকার। ইসলাম এমন এক বিধান, যেখানে অশান্তি বলতে কিছু নেই।

 

ইসলামী রাষ্ট্রে ভয়, ভীতি, খুন-গুম ও হত্যাকান্ডের সুযোগ নেই। এমন বিধান আজ শান্তিকামী মানুষের আশা-আকাক্সখা হয়ে উঠছে। আসুন সকলে মিলে ইসলামের পথে ফিরে আসি আর এধরণের বেইনসাফী ও জুলুমের অবসান ঘটাই।

 

সোমবার সকালে বরিশালের চরমোনাই মাদরাসা মিলনায়তনে ছাত্র, শিক্ষক সমাবেশে তিনি একথা বলেন।

 

এ সময় চরমোনাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের, মাদরাসা শিক্ষক মাওলানা মুজিবুর রহমান কালিশ্বরী হুজুর, মাওলানা জাকারিয়া হামিদী, মনিরুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

পীর সাহেব চরমোনাই বলেন, ইসলাম দুনিয়াতে আসছে বিজয়ের জন্য। ইসলাম যখন দুনিয়াজুড়ে ছড়ানো ছিল তখন মানুষ অশান্তি কি জিনিস বুঝত না। যখন ইসলামের উপর মুসলমানরা মজবুত ছিল তখন দুনিয়া শাসন করেছিল।

 

আজ ইসলাম থেকে মুসলমানরা সরে যাওয়ার কারণে অমুসলিম শক্তিগুলো মুসলমানদের ওপরে জেঁকে বসেছে। তিনি সকলকে ইসলামের সুমহান আদর্শ মানুষের কাছে পৌঁছে দিতে ছাত্রদের প্রতি আহবান জানান।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ