Wednesday, ২০ সেপ্টেম্বর, ২০১৭

এক বছরের মধ্যে মধ্যবর্তী নির্বাচন : এলডিপি সভাপতি অলি আহমেদ

জুন ১৪, ২০১৫ 39 views 0
এক বছরের মধ্যে মধ্যবর্তী নির্বাচন : এলডিপি সভাপতি অলি আহমেদ

অভি, প্রথম নিউজ : আগামী এক বছরের মধ্যে দেশে অবশ্যই মধ্যবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে বলে ভবিষ্যদ্বাণী করেছেন এলডিপি সভাপতি অলি আহমেদ। আর ওই নির্বাচনের জন্য বিএনপিকে সংগঠিত হয়ে প্রস্তুতিও নিতে বলেছেন তিনি।

 

রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে সাবেক স্পিকার রাজ্জাক আলী স্মরণে আয়োজিত এক শোকসভায় এ ভবিষ্যদ্বাণী ও পরামর্শ দেন তিনি।

 

এই শোকসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে তিনি বলেন, ‘চিরকাল কেউ বেঁচে থাকে না। তাই মানুষ যাতে মৃত্যুর পর আপনাকে ঘৃণা না করে সে বিষয়টি মাথায় রেখে কাজ করা উচিৎ।’

 

বর্তমানে বাংলাদেশে গণতন্ত্রের গ-ও নেই বলে উল্লেখ করে যত দ্রুত সম্ভব দেশের সব রাজনৈতিক দলের সঙ্গে আলাপ করে একটি নির্বাচনের ব্যবস্থাও করতে সরকারকে আহ্বান জানান তিনি। রাজ্জাক আলীর মৃত্যুর পর তাকে রাষ্ট্রীয়ভাবে সম্মান জানানো হয়নি বলেও অভিযোগ করেন তিনি।

 

একই অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার বলেন, ‘আমরা ২০ দল বলি আর যাই বলি না কেন শহীদ জিয়াউর রহমানের আদর্শ ধরে রাখতে না পরলে দেশে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠা করা সম্ভব নয়।

 

যতই আমরা ভারত-বাংলাদেশ চুক্তি করি, সেটি বাস্তবায়ন করা সম্ভব না।’

 

আয়োজক সংগঠনের মহাসচিব রেদওয়ান আহমেদের সভাপতিত্বে শোকসভায় আরো বক্তব্য রাখেন- এলডিপির প্রেসিডিয়াম সদস্য আবদুল করিম আব্বাসী, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া প্রমুখ।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ