Wednesday, ১৬ আগষ্ট, ২০১৭

নির্বাচনের আগে শুরু হয়েছে জোটের ভাঙাগড়া;
৭ই মে জাতীয় পার্টির নতুন জোট

মে ৫, ২০১৭ 1227 views 0
<span style='color:red;font-size:25px;'>নির্বাচনের আগে শুরু হয়েছে জোটের ভাঙাগড়া;</span><br> ৭ই মে জাতীয় পার্টির নতুন জোট

প্রথম নিউজ প্রতিবেদক : আসছে নির্বাচনের আগে শুরু হয়েছে জোটের ভাঙাগড়া। ৭ মে নতুন জোট করতে যাচ্ছে জাতীয় পার্টি। যদিও দলটি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটে থাকা না থাকা পরিস্কার করেনি।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলছেন, কাউকে জোর করে জোটে রাখবে না তার দল। এছাড়া হেফাজতকে সাথে নেয়ারও কোন চিন্তা নেই।

 

১৪ দলীয় জোট, মহাজোট, ২০ দলীয় জোট আওয়াজ শোনা যায় প্রত্যেক জাতীয় নির্বাচনের আগে। এবার একটু আগেভাগে মাঠে নেমেছে এরশাদের জাতীয় পার্টি। নতুন জোট করছে তার দল।

 

দলটির মহাসচিব রুহুল আমিন হাওলাদার জানান, এই জোটে ভিড়ছে কয়েকটি ইসলামী দলও। আগামী নির্বাচনে দল নয় জোট থেকে ৩০০ আসনে প্রার্থী দেবে তারা। কিন্তু মহাজোটে কি জাতীয় পার্টি থাকছে? এমন প্রশ্নের উত্তর পাওয়া যায়নি হাওলাদারের কাছে।

 

ওবায়দুল কাদের বলেন, ‘জাতীয় পার্টি কি করবেন এটা তাদের নিজস্ব ব্যাপার। যদি কেউ জোট থেকে সরে যেতে চায় আমরা জোর করে তাকে রাখতে পারব না’।সব জোটই ধাবিত হচ্ছে ইসলামী দলের দিকে। জাতীয় পার্টি, বিএনপি সবশেষ আওয়ামী লীগও এ নিয়ে আলোচনায় এসেছে।

 

ওবায়দুল কাদের স্পষ্ট করেন, ‘হেফাজত কোন রাজনৈতিক দল নয়। তারা কোন রাজনৈতিক জোটে আসবে না। আমরা হেফাজতের সাথে কোন জোট করব এরকম চিন্তভাবনা আমাদের নেই’।

 

এই দুই দলের নেতারা বললেন, নির্বাচনের আগে বদলাতে পারে হিসাব নিকাশ। তাই এখনই কোন কিছু চূড়ান্ত নয়।

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ