রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

বেগম খালেদা জিয়ার ‘ভিশন-২০৩০’ ই সভ্য রাজনৈতিক দর্শন : রাকেশ রহমান

মে ১১, ২০১৭ 192 views 0
বেগম খালেদা জিয়ার ‘ভিশন-২০৩০’ ই সভ্য রাজনৈতিক দর্শন : রাকেশ রহমান

০ দলীয় জোটের শরিক দল ‘এনডিপি’র প্রেসিডিয়াম সদস্য রাকেশ রহমান এক বিবতিতে বলেছেন, রাজনীতিতে এক চেটিয়া ক্ষমতা মানেই জনগন থেকে দূরে থাকা। বরং ক্ষমতার বাইরে থেকেই জনগনের সম্মতি নিয়ে পরিকল্পনা করে জনগনের কল্যানের জন্য ক্ষমতায় গিয়ে বাস্তবায়ন করাই হচ্ছে যথার্থ রাজনৈতিক দর্শন।

 

বিএনপির জনপ্রিয়তা বাংলাদেশে সবচেয়ে বেশি। নিরপেক্ষ নির্বাচন হলে তা বলার অপেক্ষাই রাখেনা যে বিএনপি ক্ষমতায় যাবে। বর্তমান সরকার অর্থ্যাৎ আঃ লীগ যদিও বহু দিনের পুরানো রাজনৈতিক দল তবুও তাদের রাজনৈতিক দর্শন বলতে শুধু ক্ষমতাই মূখ্য বিষয়।

 

বিএনপির জন্ম একজন ব্যাক্তির থেকে আর বিএনপির জনপ্রিয়তা সেই ব্যাক্তি অর্থ্যাৎ শহীদ রাষ্ট্রপতি জিয়ার চমক দেখানো কাজের জন্যই।

 

ক্ষমতায় আজীবন জোর করে টিকে থাকা যায় না বিদায় একদিন নিতেই হবে কিন্তু বিদায়ের সাথে সাথে পরিসমাপ্তি ঘটবে সেই দলটির। আজ সাবেক প্রধানমন্ত্রী ২০ দলীয় জোটের সভানেত্রী বেগম খালেদা জিয়ার ভিশন ২০৩০ শুধু দেশেই নয় বরং আন্তর্জাতিক মহলেও প্রশংসিত। কিছু অশিক্ষিত লোকের কথা ছাড়া ভিশন ২০৩০ সবার জন্য সহায়ক পরিকল্পনা।

 

পরিকল্পনা ছাড়া কোন কিছুই বাস্তবায়ন করা সম্ভব নয়। বিএনপির ভিশন ২০৩০ জনগনের মনের ভাবনার বহিঃপ্রকাশ । সাধুবাদ জানাই বিএনপির এই ভিশন ২০৩০ কে আমি ও আমার দল এনডিপি’র পক্ষ থেকে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ