বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

ধর্ষকদের ঘায়েল করতে ইলেক্ট্রিক জুতা

জুন ১৩, ২০১৭ 471 views 0
ধর্ষকদের ঘায়েল করতে ইলেক্ট্রিক জুতা

প্রথম নিউজ ডেক্স : নির্ভয়াকাণ্ডের কালোছায়া আজও তাড়া করে বেরায় ভারতের পথচলতি একলা মেয়েদেরকে। যেকোনও মুহূর্তে তাদের ওপর আক্রমণের ভয়ে তটস্থ থাকেন তারা।

 

ভারতে ধর্ষণের বিরুদ্ধে একাধিক প্রতিবাদ কর্মসূচী গ্রহণ করা হলেও শেষ অবধি কোনও কিছুই নারীদেরকে রক্ষা করতে পারে নাই। তাই এবার দেশটির দেশের যুবসমাজই এবার এগিয়ে এল নারীদের সুরক্ষার কথা ভেবে।

 

 

জানা গেছে, হায়দ্রাবাদের বাসিন্দা  সতেরো বছর বয়সী সিদ্ধার্থ মন্ডালা আবিষ্কার করেছে এমন একটি বিশেষ জুতা যা সহজেই এই বর্বরোচিত এবং কুরুচিপূর্ণ কাজ থেকে নারীদেরকে রক্ষা করবে। এই অভিনব জুতার আবিষ্কার করে প্রশংসা কুড়িয়ে নিয়েছেন ভারতবাসীর কাছে। সিদ্ধার্থ তার এই বিশেষ জুতাটির নাম দিয়েছেন ‘ইলেক্ট্রো শু’।

 

কিভাবে এই জুতাটি ধর্ষকদের বিরুদ্ধে কাজ করবে সেই প্রসঙ্গে তাকে জিজ্ঞেস করা হলে সে বলে, এই জুতাটি সম্পূর্ণভাবেই নারীদের জন্য।  যদি পথে একলা চলতে গিয়ে কোনও সমস্যার সম্মুখীন হতে হয় তাহলে পা চালিয়ে দিন ধর্ষকের দিকে। তাহলেই ওই ‘ইলেক্ট্রো শু’ থেকে বেরিয়ে আসবে ইলেক্ট্রিক শক। আর তাতেই ঘায়েল হয়ে যাবে শত্রুপক্ষ।

 

 

জানা গেছে, এই বিশেষ জুতোটি থেকে বেরিয়ে আসবে ০.১অ্যাম্ফেয়ারের ইলেক্ট্রিক শক। আর শত্রুপক্ষকে ইলেক্ট্রিক শক দেওয়ার পাশাপাশি মুহূর্তের মধ্যে পুলিশের কাছেও চলে যাবে খবর এবং যার উপর আক্রমণ করা হবে তার পরিবার বন্ধু বান্ধবের কাছেও চলে যাবে যে, সে সুরক্ষিত নেই।

 

 

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ