Wednesday, ১৬ আগষ্ট, ২০১৭

ইসলামী আন্দোলন অবশ্যই হতে হবে আখেরাতের জন্য : রাকেশ রহমান

জুলাই ৩, ২০১৭ 632 views 0
ইসলামী আন্দোলন অবশ্যই হতে হবে আখেরাতের জন্য : রাকেশ রহমান




প্রথম নিউজ ডেস্ক : ২০ দলীয় জোটের অন্যতম শরীক দল, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি’র ভারপ্রাপ্ত মহাসচিব রাকেশ রহমান এক বিবতিতে বলেছেন, সমাজ গড়ে মানুষ না মানুষ গড়ে সমাজ ??? আমরা যারা সমাজ গঠনের কাজ করি বা ইসলামী আন্দোলন করি তাদের উদ্দেশ্যে বলতে চাই। কুখ্যাত ব্যাক্তিকে সনদ দিয়ে নিজের প্রয়োজনে হাজী বানাবার চেষ্টা করবেন না।

 

তিনি বলেন, আমরা বাংলাদেশিরাই দুই ভাগে বিভক্ত হয়ে থাকি। হয় এক কুখ্যাত দুই না হয় অখ্যাত নিরামিষ অথ্যাৎ সাদাসিধে। আমি চরমভাবে মিথ্যা ও কুখ্যাতদের ঘৃনা করি শুধু ঘৃনাই নয় বরং প্রতিহত করি বা করার চেষ্টা করি। সমাজের ভালো মানুষ গুলোকে ও ইসলামী আন্দোলনের পতাকাটিকে আমি ভালোবাসি।

 

রাকেশ রহমান বলেন, আমি ইসলামী মূল্যবোধে বিশ্বাসী। সমাজের খারাপ লোক গুলোকে পরিচয় গোপন করতে যদি কোন ইসলামী আন্দোলনের ভাইয়েরা নিজেদের পরিবারের জন্য সাহায্য করেন তাহলে তাদের উপর আল্লাহর নানক পরুক । আমি বা আমরা চেষ্টা করবো একজনকে দাওয়াত দিয়ে ভালো পথে আনতে কিন্তু তা না করে যদি নিজের পরিবারের দোষ ঢাকতে খারাপ লোকদের হাজী বানিয়ে উপস্হাপন করি তাহলে ইসলামী আন্দোলনের কর্মী থাকাতো দূরের কথা জাত যাওয়ার মতন অবস্থা হবে।

 

তিনি আর বলেন, আমরা সুন্দর কথা বলে দাওয়াতী কাজ করবো আর নিজের ছেলে মেয়ের বিয়ে দিবো কুখ্যাত লোকের কুখ্যাত লুচ্চা নেশাখোর ছেলেদের সাথে সেটা কিভাবে সম্ভব???? রাকেশ রহমান আরও বলেন, তাহলেতো নিজেদের ভালো হতে যুগান্তর সময় চলে যাবে। নিজের প্রয়োজনে সমাজ দূষন না করে ইসলামী সংগঠনের নাম বিক্রি না করে পরিবারকে বিরতি রাখি ইসলামী আন্দোলন থেকে সেটাই উত্তম। কষ্ট সেই কর্মীদের জন্য যারা নিজের প্রয়োজনে প্রবাসে বসে ইসলামী সংগঠনের নাম বিক্রি করে অপ্রবিত্র করে চলেছে ইসলামী ফোরাম অফ ইউরোপকে। আল্লাহ আমাদের সবাইকে নেক আমল করার ও উত্তম সমাজ গড়ার তৈফিক দান করুন আমিন!

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ