রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

সরকার শুধু লিপ সার্ভিস দিচ্ছে : বেগম খালেদা জিয়া

আগস্ট ১৩, ২০১৭ 731 views 0
সরকার শুধু লিপ সার্ভিস দিচ্ছে : বেগম খালেদা জিয়া

প্রথম নিউজ প্রতিবেদক : বন্যা পরিস্থিতি মোকাবেলায় সরকারের কার্যকর কোনো উদ্যোগ নেই বলে অভিযোগ করে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলেছেন, সরকার শুধু লিপ সার্ভিস দিচ্ছে।

 

তিনি বলেন, লিপ সার্ভিস ছাড়া এই ভয়াবহ বন্যা মোকাবেলায় সরকারের বাস্তব কোন সার্ভিস নেই। আজ রোববার এক বিবৃতিতে তিনি এই অভিযোগ করেছেন। তিনি বর্তমানে যুক্তরাজ্যে অবস্থান করছেন।

 

তিনি বলেন, বন্যাকবলিত এলাকায় কোনো জরুরি ত্রাণ তৎপরতা নেই। বন্যা দুর্গত মানুষকে নিরাপদে উঁচু জায়গায় সরিয়ে নেওয়ার কথা বলা হলেও কার্যকর কোনো ব্যবস্থা এখনও দেখা যাচ্ছে না।

 

দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এই বিবৃতিতে বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে দলের নেতা-কর্মীদের প্রতি বিএনপি চেয়ারপার্সন আহ্বান জানান।

 

তিনি বলেন, দেশের বন্যা পরিস্থিতি এখন মারাত্মক রূপ ধারণ করেছে। বাংলাদেশের সীমানার ভেতরে তিস্তাসহ উত্তরাঞ্চলের বেশ কয়েকটি নদীর দুই তীরের বিস্তীর্ণ এলাকায় ফসল, বসতবাড়ি, যোগাযোগ ব্যবস্থা ও মানুষের জীবন-জীবিকা সম্পূর্ণ বিপর্য্স্ত হয়ে পড়েছে। বন্যা উপদ্রুত মানুষজন ঘর-বাড়ী-জোত-জমি হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে বলেও মন্তব্য করেন তিনি।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ