শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

কালো কাচের মাইক্রোর ভয়াবহ আতঙ্কে রাজধানীবাসী

সেপ্টেম্বর ৩, ২০১৭ 756 views 0
কালো কাচের মাইক্রোর ভয়াবহ আতঙ্কে রাজধানীবাসী

প্রথম নিউজ প্রতিবেদক : কালো কাচের হাইয়েস মাইক্রোবাস রাজধানীতে এখন এক ভয়াবহ আতঙ্ক হয়ে দেখা দিয়েছে। প্রায় প্রতিদিনই দিনের আলোয় প্রকাশ্যে অপহরণের মতো ঘটনা ঘটছে রাজধানীর রাজপথে। এ ক্ষেত্রে ব্যবহার করা হচ্ছে সাদা বা কালো রঙের হাইয়েস মাইক্রোবাস। আর অপহরণকরার সময় অপহরণকারীরা নিজেদের পরিচয় দিচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য হিসেবে।

 

র‌্যাব বা ডিবি পুলিশের পরিচয়ে ২২ আগস্ট থেকে ২৭ আগস্ট পর্যন্ত ছয় দিনে রাজধানীর বিভিন্ন রাজপথ থেকে তাবলিগে আসা তিনজন, দুই ব্যবসায়ী এবং রাজনীতিবিদ, শিক্ষার্থী ও ব্যাংক কর্মকর্তাসহ মোট ৮ জন অপহৃত হয়েছেন।

 

নিখোঁজ ৮ জনের মধ্যে ৬ জনের পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয় দিয়ে তাদের স্বজনকে কালো কাচে আবৃত সাদা বা কালো রঙের হাইয়েস মাইক্রোবাসে তুলে নেওয়া হয়েছে।

 

উপরন্তু আরও উদ্বেগের বিষয়, অপহৃতদের স্বজনরা তেমন কোনো আইনি সহায়তা পাচ্ছেন না; মিলছে না অপহৃতদের সন্ধানও। অপহৃতদের উদ্বেগাকুল স্বজনরা আইনের দ্বারস্থ হচ্ছেন বলতে স্রেফ সংশ্লিষ্ট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করছেন উপায়ান্তর না পেয়ে। এর পর প্রতিদিনই তারা প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছেন নিখোঁজ প্রিয়জনের সন্ধানে।

 

ছয় দিনে নিখোঁজ আটজনের মধ্যে তিনজনকে চোখ-হাত বাঁধা অবস্থায় মতিঝিলের রাস্তায় ফেলে গেছে অপহরণকারীরা। আর অন্য পাঁচজনের ভাগ্যে কী ঘটেছে, তারা আদৌ বেঁচে আছেন কিনা এসব প্রশ্ন যারপরনাই ভাবিয়ে তুলছে তাদের স্বজনদের।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ