শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

রাজধানীর বসুন্ধরা আবাসিক থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

অক্টোবর ১, ২০১৭ 234 views 0
রাজধানীর বসুন্ধরা আবাসিক থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রথম নিউজ প্রতিবেদক : রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসা থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

রোববার সকালে ওই বাসার টয়লেটে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সুজনের তার ঝুলন্ত লাশ পায়।

 

পুলিশ জানান, সুজন মাহমুদ (২৩) নামের ওই যুবক কম্পিউটার সায়েন্সের ছাত্র ছিলেন।

 

সুজনের ফুপাতো ভায়ের বরাদ্ধ দিয়ে পুলিশ বলেন, ভোরে টয়লেটে গিয়ে তিনি ভেতর থেকে দরজা বন্ধ পান। কিছুক্ষণ পর অনেক ধাক্কাধাক্কি করেও সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে তারা কাপড় রাখার রডের সঙ্গে সুজনকে ফাঁস দেয়া অবস্থায় পান।

 

ঢাকা মহানগর পুলিশের বাড্ডা জোনের সহকারী কমিশনার আশরাফুল করিম জানান, বসুন্ধরা আবাসিক এলাকার বি-ব্লকের একটি বাড়ির ছয়তলার ফ্ল্যাটে অন্য শিক্ষার্থীদের সঙ্গে মেস করে থাকতেন সুজন। রোববার সকালে ওই বাসার টয়লেটে গলায় ফাঁস দেয়া অবস্থায় সুজনের ঝুলন্ত লাশ পাওয়া যায়।

 

ভাটারা থানার উপ পরিদর্শক জিয়াউল আলম জানান, তিন রুমের ওই ফ্ল্যাটে মোট ছয়জন থাকতেন তারা। কয়েকজন ছুটিতে বাড়ি যাওয়ায় শনিবার রাতে সুজন, তার এক ফুপাতো ভাইসহ মোট তিনজন বাসায় ছিলেন। তার গ্রামের বাড়ি ঝালকাঠি জেলায়। এইচএসসি শেষ করে সেনাবাহিনীতে যোগ দেয়ার চেষ্টা করেছিলেন ওই তরুণ। তার পরে ডাক্তারি পরীক্ষায় বাদ পড়েন।

 

ভাটারা থানার ওসি এসএম কামরুজ্জামান বলেন, গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে থাকতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তবে অধিকতর তদন্তে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

Your email address will not be published. Required fields are marked *

  • সর্বশেষ
  • সবচেয়ে পঠিত

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ