শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

নরওয়েতে মানুষের পেটে জন্ম নিলো হাতির বাচ্চার মত দেখতে মানব শিশু (ভিডিও সহ)

ডিসেম্বর ১৩, ২০১৫ 67 views 0

প্রথম নিউজ ডেস্ক : নরওয়ের এক দম্পতি জন্ম দিয়েছে হাতির বাচ্চার মত শিশু। নরওয়ের এক দম্পতি এই বাচ্চা শিশু জন্ম দিয়েছে এমন খবরে নরওয়ের সেই বাড়ির সামনে ভীড় জমিয়েছে হিন্দু ধর্মাবলম্বীরা। হিন্দু দেবতা শ্রী গণেশ এর আবির্ভাব এবং পূনঃ অবতার হয়েছে মনে করে ফুল নিয়ে সেই দম্পতির বাড়ির সামনে ভীড় করেছে। আর এই ঘটনায় ভীষনভাবে বিরক্ত এবং হতাশ সেই নরওয়ের দম্পতি।

 

সেলিব্রিটি সিটি নামের একটি ওয়েব সাইট এ ব্যাপারে বিস্তারিত জানাচ্ছে, লক্ষ লক্ষ হিন্দুরা নরওয়েতে তীর্থ ভ্রমনের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে, যখন তারা শুনতে পেয়েছে এক নরওয়ের মহিলা অর্ধেক মানুষ আর অর্ধেক হাতির বাচ্চার মতো দেখতে একটি শিশুর জন্ম দিয়েছে, যাকে হিন্দু ধর্মাবলম্বীরা তাদের দেবতা শ্রী গণেশ বলে চেনে। এই দেবতাকে সাধারণত একাধিক হাত এবং একটি শূড় বিশিষ্ট দেবতা হিসেবে চিহ্ণিত করা হয়।

 

ওয়েব সাইটটি আরো দাবী করে, এই রকমের আসলেই যদি বাস্তবে কিছু থাকতো তাহলে আমাদেরকে মেরে তক্তা করে কবরে ঢুকিয়ে দিতো। আলেকজান্ডার এবং লোলা এ্যান্ডারসন দম্পতি প্রথমে চেষ্টা করেছিলো পুরো ব্যাপারটিকে গোপন রাখার জন্য কিন্তু অতি দ্রুতই এই বাচ্চার ছবি তাদের আত্নীয় স্বজনের মাধ্যেম সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়। এ্যান্ডারসন দম্পতি ভারতে তাদেরকে সেলিব্রেটি হিসেবে ভ্রমনের আমন্ত্রন পায়।

 

লোলা এ্যান্ডারসন বিরক্ত হয়ে সাংবাদিকদের বলেন, “বাইরের লোক ঘোরাঘুরি একদম ভালো লাগছে না। যদি তারা আমাদেরকে শান্তিতে থাকতে না দেয় তাহলে আমরা তাদেরকে বাইরে বের হয়ে ছুঁড়ি মারবো”।

 

তিনি আরো বলেন, “আমার বাচ্চাটাকে দেখতে কিছুটা হাতির মতো আর কিছুটা আদার মতো লাগছে। যদি দর্শনার্থীরা আর একটি ফুলের বাস্কেট আমার হাতে দেয় তাহলে তাদের ভয়াবহ পরিণতি ভোগ করতে হবে। আমি তাদের আচরনে বিরক্ত!” বাচ্চার নাম কি রেখেছেন-এই প্রশ্নের জবাবে লোলা এ্যান্ডারসন  বলেন, যেহেতু সে দেখতে হাতির মতো তাই তার নাম এখনো রাখিনি”।

 

শিশুটির বাবা বলেন, “আমরা বাচ্চাটির নাম কখনোই রাখবো না। সত্যি কথা বলতে, এই অদ্ভুত আকৃতির বাচ্চাটি নিয়ে সত্যি আমরা বিরক্ত। আমরা এটিকে আমাদের আন্ডারগ্রাউন্ডে রাখছি। আর আপাতত “হাতিদা”- হাতি+আদা নামে ডাকছি। যদি ভারত সরকার এই বাচ্চাটিকে কিনতে আগ্রহী হয় তাহলে আমরা তাকে বিক্রি করে দেবো। তাহলে হয়তো ভারত সরকার বাচ্চাটিকে তাজমহলে থাকার ব্যবস্থা করে  দেবে”

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ