রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

পাকিস্তানে ইমরান খানের বিরুদ্ধে অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ তার দলেরই নেত্রীর!

আগস্ট ৩, ২০১৭ 799 views 0
পাকিস্তানে ইমরান খানের বিরুদ্ধে অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ তার দলেরই নেত্রীর!

প্রথম নিউজ আন্তর্জাতিক ডেস্ক : ইমরান খানের বিরুদ্ধে তার দল তেহরিক-ই-ইনসাফেরই এক নারী পার্লামেন্ট সদস্য অশ্লীল বার্তা পাঠানোর অভিযোগ তুলেছেন।

 

দক্ষিণ ওয়াজিরিস্তানের এমপি আয়েশা গুলালাই পার্টি থেকে পদত্যাগের ঘোষণা দিয়ে সংবাদ সম্মেলনে বলেন, তেহরিক ই ইনসাফের সঙ্গে সংশ্লিষ্ট নারীদের সম্মান নিরাপদ নয়।

 

সংবাদ সম্মেলনে পদত্যাগের ঘোষণা দিয়ে তিনি বলেন, আমার সততা আমার কাছে সবচেয়ে বেশি গুরুত্বপুর্ণ। সম্মান ও আত্মমর্যাদার বিষয়েতো আর আমি কোনো ছাড় দিতে পারি না।

 

তিনি ইমরান খানের বিরুদ্ধে অভিযোগ তুলেন, যে ক্রিকেটার থেকে রাজনীতিবিদ হয়ে ওঠা এই নেতা নারী নেত্রীদের অশ্লীল বার্তা পাঠান। আয়েশা তাকে পাঠানো বার্তা প্রকাশ না করলেও বলেছেন, বার্তাগুলো এতই নোংরা যে কেউ এটা সহ্য করতে পারবে না। ইমরান খানকে খোঁচা দিয়ে আয়েশা বলেন, ইমরান খানের মানসিক সমস্যা রয়েছে এবং যার তার চেয়ে ভালো তাদের প্রতি ঈর্ষাপরায়ণ হয়ে উঠেন তিনি।

 

আয়েশা গুলালাই ওয়াজিরিস্তানের ফেডারেলি অ্যাডমিনিস্টার্ড ট্রাইবাল এরিয়া থেকে সংরক্ষিত আসনে নির্বাচিত হয়েছেন ন্যাশনাল অ্যাসেম্বলিতে। তিনি ইমরান খান ও তার পিটিআইয়ের কড়া সমর্থক বলে খ্যাত ছিলেন। আয়েশা এখন পিটিআই ও ন্যাশনাল অ্যাসেম্বলি থেকে পদত্যাগ করেছেন।

 

তিনি নওয়াজ শরীফের পিএমএল-এন এ যোগ দিচ্ছেন বলে খবর থাকলেও সেই খবর প্রত্যাখ্যান করেন। তবে নওয়াজ শরীফ নারীদের সম্মান করে বলে প্রশংসা করেন। তিনি বলেন, তার বিরুদ্ধে যে অভিযোগই থাকুক না কেন তিনি নারীদের সম্মান করেন।

 

আয়েশার অভিযোগ প্রত্যাখ্যান করে পিটিআই-এর মুখপাত্র ফাওয়াদ চৌধুরী বলেন, আয়েশা গুলালাই অর্থের বিনিময়ে তার আত্মা পিএমএল-এন এর কাছে বিক্রি হয়েছে। এটা পিএমএল-এন এর পুরোনো কৌশল এবং আয়েশা নিজেকে বিক্রি করে দিয়েছেন। তাকে ব্যবহার করা হয়েছে এবং ২৪ ঘণ্টার মধ্যে মানুষ তাকে ভুলে যাবে। এনডিটিভি।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ