শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

স্ত্রীকে দেখতে লন্ডনে নওয়াজ শরীফ

আগস্ট ৩১, ২০১৭ 49 views 0
স্ত্রীকে দেখতে লন্ডনে নওয়াজ শরীফ

প্রথম নিউজ আন্তর্জাতিক ডেস্ক : প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনে অযোগ্য ঘোষিত হওয়ার পর প্রথমবারের মত বিদেশ সফরে গিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। বুধবার অসুস্থ স্ত্রী বেগম কুলসুম নওয়াজকে দেখতে লন্ডনের উদ্দেশ্যে পাকিস্তান ত্যাগ করেন তিনি। কুলসুম নওয়াজ সেখানে ক্যানসারের চিকিৎসা নিচ্ছেন।

 

পাকিস্তানের দৈনিক খবরে বলা হয়, নওয়াজ শরীফের ঘনিষ্ঠ সহযোগী পারভেজ রশিদ জানিয়েছেন, বুধবার নওয়াজ শরীফ তার চিকিৎসাধীন স্ত্রীকে দেখতে লন্ডনে গিয়েছেন। তার দুই ছেলে হাসান ও হোসেন নওয়াজ, মেয়ে আসমা নওয়াজ আগে থেকেই মায়ের কাছে রয়েছেন।

 

লন্ডনে নওয়াজ দশ দিন থাকবেন। রশিদ বলেন, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী শাহবাজ শরীফ আল্লামা ইকবাল আন্তর্জাতিক বিমানবন্দরে নওয়াজকে বিদায় জানান। এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে তিনি পাকিস্তান ত্যাগ করেন। পথে দুবাইতে এক ঘণ্টার যাত্রাবিরতি দেবেন তিনি।

 

রশিদ এ সময় নওয়াজ শরীফের দ্রুতই দেশে না ফেরার গুজবকে নাকচ করে দিয়েছেন।গুঞ্জন উঠেছে দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি বিবেচনায় ও জাতীয় জবাবদিহি দপ্তরের তলব থেকে রক্ষা পেতে নওয়াজ শিগগিরই পাকিস্তানে ফিরছেন না।

 

এদিকে, পাকিস্তানের প্রভাবশালী দল তেহরিক-ই-ইনসাফ বলেছে, নওয়াজ শরীফ দ্রুতই দেশে ফিরবেন এটা তাদের বিশ্বাস হয় না। এজন্য নওয়াজকে দেশত্যাগের অনুমতি না দেয়ার আহ্বান জানিয়েছে দলটি। সাবেক এই প্রধানমন্ত্রীকে বিশেষ সুবিধা দেয়া হচ্ছে বলেও অভিযোগ তাদের।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ