রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭

কুমিল্লায় বাসে পেট্রোলবোমা হামলার ঘটনায় গ্রেফতার ৭

জুন ৪, ২০১৫ 71 views 0
কুমিল্লায় বাসে পেট্রোলবোমা হামলার ঘটনায় গ্রেফতার ৭

প্রথম নিউজ প্রতিনিধি ,কুমিল্লা : জেলায় যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা হামলার ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত সাত জনকে গ্রেফতার করেছে যৌথ বাহিনী।

চান্দিনা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সবির কুমার রায় বাদী হয়ে বুধবার রাতে এ মামলাটি দায়ের করেন। মামলায় ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ২০ জনকে আসামি করা হয়েছে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রসুল আহমেদ নিজামী  জানান, এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে বুধবার দুপুর থেকে জেলার চান্দিনা ও দেবিদ্বার উপজেলায় যৌথ বাহিনী অভিযান শুরু করে। এজাহারভুক্ত ৭ জনকে রাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- চান্দিনা উপজেলা জামায়াতের আমির আবুল বাসার (৬০), দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়ন জামায়াতে আমির রফিকুল ইসলাম (৪৩), চান্দিনা উপজেলার করতলা গ্রামের মহিব উল্লাহ (৫২), তার ভাই ওবায়েদ উল্লাহ (৪৭), ভাকসার গ্রামের জামালের ছেলে ফারুক হোসেন (২৫), জামিরাপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে নয়ন (৩৫) ও নোয়াখালী সুধারাম উপজেলার আব্দুল খালেকের ছেলে রাজ্জাক হোসেন (৩৫)।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলা পাট গবেষণা আঞ্চলিক কেন্দ্রের সামনে মঙ্গলবার রাতে ইউনিক পরিবহনের যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা ছুঁরে মারে দুর্বৃত্তরা। এ ঘটনায় বিশ্ব সাহিত্য কেন্দ্রের উপদেষ্টা অঞ্জন কুমার দেসহ সাত জন আহত হয়। তাদের মধ্যে দগ্ধ ৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

Your email address will not be published. Required fields are marked *

  • সর্বশেষ
  • সবচেয়ে পঠিত

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ