শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

‘শিশু সুমাইয়াকে ধর্ষণে ব্যর্থ হওয়ায় হত্যা করা হয়’

জুন ৪, ২০১৫ 162 views 0
‘শিশু সুমাইয়াকে ধর্ষণে ব্যর্থ হওয়ায় হত্যা করা হয়’

মেহেদী হাসান, প্রথম নিউজ প্রতিনিধি : শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের বালাকান্দি গ্রামের একটি পাট ক্ষেত থেকে নিখোঁজের ৬ দিন পর মৃত অবস্থায় উদ্ধার হওয়া শিশু সুমাইয়াকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যা করা হয়েছিল।

 

এ ঘটনায় আটক ইমন (১৬) বৃহস্পতিবার হত্যার ঘটনা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকোরক্তিমূলক জবানবন্দী দেয়। বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, ৬ দিন ধরে নিখোঁজ ৬ বছরের শিশু সুমাইয়ার গলিত লাশ বুধবার দুপুরে এলাকার একটি পাট ক্ষেতের ভেতর থেকে উদ্ধারের পর সন্দেহভাজন মাছ বিক্রেতা কিশোর ইমনকে গ্রেফতার করা হয়। ইমন পার্শ্ববর্তী কুতুবপুর গ্রামের আবদুল্লাহ ছৈয়ালের ছেলে।

 

জিজ্ঞাসাবাদে সে শিশু সুমাইয়াকে হত্যার কথা স্বীকার করে। ইমন ভাংতি টাকা দেয়ার কথা বলে শিশু সুমাইয়াকে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। কিন্তু ব্যর্থ হয়ে এক পর্যায়ে গলা টিপে হত্যা করে পালিয়ে যায়।

 

বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার নিকট সে ১৬৪ ধারায় স্বীকোরক্তিমূলক জবাববন্দী প্রদান করে।

 

উল্লেখ্য, গত ২৮ মে সকাল ১০ টার পর থেকে সুমাইয়া নিজ বাড়ির নিকট থেকে নিখোঁজ ছিল। এ ঘটনায় পরের দিন শুক্রবার সুমাইয়ার পরিবারের পক্ষ থেকে ডামুড্যা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

 

এতে স্থানীয় মাছ বিক্রেতা ইমনকে সন্দেহভাজন হিসেবে উল্লেখ করা হয়েছিল। নিখোঁজের ৬ দিন পর বুধবার স্থানীয় একটি পাট ক্ষেত থেকে শিশু সুমাইয়ার গলিত লাশ উদ্ধার করা হয়।

 

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ