রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭

জোড়া খুনের ঘটনায় পিনু এমপির গাড়ি জব্দ

জুন ১৫, ২০১৫ 9 views 0
জোড়া খুনের ঘটনায় পিনু এমপির গাড়ি জব্দ

প্রথম নিউজ প্রতিবেদক : রাজধানীর নিউ ইস্কাটনে জোড়া খুনের ঘটনায় সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক পিনু খানের গাড়ি জব্দ করেছে পুলিশ। গত ১৩ এপ্রিল ওই গাড়ি থেকে পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনি গুলি ছুঁড়লে দু’জন নিহত হয়। এ সময় ঘটনাস্থলে রনি ও তার বন্ধুরা উপস্থিত ছিলেন।

 

রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে সোমবার দুপুরে ঢাকা মহানরগর পুলিশের যুগ্ম-কমিশনার মনিরুল ইসলাম সাংবাদিকদের এসব তথ্য জানান।

 

তিনি বলেন, ‘হত্যাকাণ্ডের ঘটনায় বখতিয়ার রনির সম্পৃক্ততা খুঁজে পাওয়া গেছে। মোবাইল লোকেশন ট্রাকিংয়ের মাধ্যমে এ ব্যাপারে নিশ্চিত হয়েছে পুলিশ।’

 

তিনি আরও বলেন, ‘ডিবির তদন্তের তথ্য ও গাড়ি চালকের দেয়া জবানবন্দির পরিপ্রেক্ষিতে রনি যে এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত তাতে সন্দেহ নেই। যে অস্ত্রটি দিয়ে গুলি করা হয়েছিল, তার ব্যালেস্টিক পরীক্ষার পর আরও নিশ্চিত হওয়া যাবে।’

 

হত্যার সময় ঘটনাস্থলে যে চারজন উপস্থিত ছিলেন, তাদের মধ্যে দু’জন এখনও পলাতক রয়েছেন। তাদেরও গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

 

গত ১৩ এপ্রিল গভীর রাতে নিউ ইস্কাটনে মদ্যপ অবস্থায় রনি নিজ গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুড়ে। এতে রিকশাচালক হাকিম ও অটোরিকশা চালক ইয়াকুব আলী আহত হন।

 

পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল হাকিম এবং ২৩ এপ্রিল ইয়াকুব মারা যান। এ ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম গত ১৫ এপ্রিল রমনা থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন।

 

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ গত ২৪ মে মামলাটি তদন্তের দায়িত্ব পাওয়ার পর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ৩১ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে বখতিয়ার আলম রনিকে আটক করে।

Your email address will not be published. Required fields are marked *

  • সর্বশেষ
  • সবচেয়ে পঠিত

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ