Wednesday, ২০ সেপ্টেম্বর, ২০১৭

খালেদা জিয়া গ্রেফতার না হলেও কার্যালয়ে যে কোনো সময়ে তল্লাশি

মার্চ ২, ২০১৫ 7 views 0
খালেদা জিয়া গ্রেফতার না হলেও কার্যালয়ে যে কোনো সময়ে তল্লাশি

প্রথম নিউজ প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গ্রেফতার না করা হলেও গুলশানের রাজনৈতিক কার্যালয় যে কোনো সময়ে তল্লাশি চালাতে পারে পুলিশ।

গত ১৫ ফেব্রুয়ারি নৌমন্ত্রী শাজাহান খানের সমাবেশে হামলার ঘটনায় গুলশান থানায় দায়ের করা মামলায় পুলিশের আবেদনের প্রেক্ষিতে গতকাল আদালতের নির্দেশ দিয়েছে গুলশান কার্যালয় তল্লাশি চালানোর। ইতিমধ্যে আদেশনামা গুলশান থানায় পৌঁছেছে।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, পুলিশ যে কোনো সময়ে কার্যালয়ে তল্লাশি চালাবে। বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করবে না পুলিশ। তবে কার্যালয়ের ভিতরে যারা আছে তাদের গ্রেফতার করবে।

গুলশান কার্যালয়ে আছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপারসনের বিশেষ সহকারী শিমুল বিশ্বাস, প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খানসহ প্রায় ২০ থেকে ২৫ জন নেতা।

এদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদের গ্রেফতার করে এসব মামলায় গ্রেফতার দেখানো হবে বলে জানা গেছে।

দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তির ঠিক দুদিন আগে অর্থাৎ ৩ জানুয়ারি রাজনৈতিক অস্থিরতার মধ্যে পুলিশ বেষ্টনিতে নিজ কার্যালয়ে‘অবরুদ্ধ’ হয়ে পড়েন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা’ দিবসের কর্মসূচিতে পুলিশের বাধা পেয়ে কার্যালয়ের ভেতর থেকেই অনির্দিষ্টকালের অবরোধ কর্মসূচির ঘোষণা দেন তিনি। সেই থেকে কার্যালয়েই অবস্থান করছেন।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ