Wednesday, ২০ সেপ্টেম্বর, ২০১৭

টিউলিপ তুই তো এখন আর সেই আগের টিউলিপ না : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জুন ১৪, ২০১৫ 12 views 0
টিউলিপ তুই তো এখন আর সেই আগের টিউলিপ না : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রথম নিউজ প্রতিনিধি, লন্ডন : ব্রিটিশ পার্লামেন্টে এমপি নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কাছে পেয়ে জড়িয়ে ধরলেন ছোট বোন শেখ রেহানার কন্যা টিউলিপ। এ সময় সেখানে প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল ও শেখ রেহানাও ছিলেন।

 

কেন্দ্রীয় লন্ডনের হোটেল হিল্টন অন পার্ক লেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ হয় টিউলিপের। বিশ্রাম শেষে চোখ চেকআপের জন্য রাত ৮টায় চিকিৎসকের কাছে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী গাড়িতে উঠে বসেছেন এমন সময় টিউলিপ এসে হাজির। সোজা গাড়িতে উঠে গিয়ে জড়িয়ে ধরেন খালা শেখ হাসিনাকে।

 

প্রধানমন্ত্রীও জড়িয়ে ধরেন টিউলিপকে। ব্রিটিশ এমপি নির্বাচিত হবার পর এই প্রথম প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা টিউলিপের। টিউলিপকে হোটেলে বসিয়ে রেখেই তিনি চলে যান চিকিৎসকের কাছে। মায়ের সঙ্গে ছিলেন সায়মা ওয়াজেদ পুতুল। কানাডা থেকে তিনি এসেছেন পারিবারিক রিইউনিয়নে।

 

টিউলিপের পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, চিকিৎসকের কাছে থেকে ফেরার পর প্রধানমন্ত্রীর সঙ্গে দীর্ঘক্ষণ আলাপ হয় টিউলিপের।

 

হাস্যো‌জ্জ্বল প্রধানমন্ত্রী এ সময় টিউলিপকে বলেন, তুই তো এখন আর আগের টিউলিপ না, ‘একজন দায়িত্বশীল রাজনীতিক, ব্রিটিশ পার্লামেন্টের এমপি’। উত্তরে টিউলিপ বলেন, ‘তোমার কাছ থেকে অনুপ্রেরণা পেয়েছি বলেই আজ আমি এ অবস্থানে আসতে পেরেছি’।

 

প্রধানমন্ত্রী এ সময় নির্বাচনকালের বিভিন্ন গল্প শোনেন টিউলিপের কাছে। একটি বিজয়ের অপেক্ষায় তার সেই দীর্ঘ প্রতীক্ষার গল্পও শোনান টিউলিপকে।

 

এর আগে শুক্রবার (১২ জুন) স্থানীয় সময় বিকেল ৩টা ৪৮ মিনিটে (বাংলাদেশ সময় রাত ৮টা ৪৮ মিনিটে) তাকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং উড়োজাহাজ ‘রাঙাপ্রভাত’ হিথ্রো বিমানবন্দরে পৌঁছায়।

 

সেখানে পৌঁছার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা দেন স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মী ও প্রবাসীরা। এরপর তিনি বিশ্রামের জন্যে চলে যান হোটেলে তার জন্য নির্ধারিত কক্ষে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ