Wednesday, ২০ সেপ্টেম্বর, ২০১৭

চট্টগ্রামে বিজিবি মোতায়েন

জুন ১৫, ২০১৫ 8 views 0
চট্টগ্রামে বিজিবি মোতায়েন

প্রথম নিউজ প্রতিবেদক : একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা আলী আহসান মো.মুজাহিদের আপিল বিভাগের রায়কে কেন্দ্র করে সহিংসতার আশঙ্কায় চট্টগ্রামে বিজিবি মোতায়েন করা হয়েছে।

 

সোমবার সকাল থেকে নগরীতে বিজিবি মোতায়েন করা হয়েছে। এছাড়া বিভিন্ন উপজেলায় মঙ্গলবার সকাল থেকে মোতায়েনের জন্য জেলা প্রশাসকের কাছে ২৩ প্লাটুন বিজিবি চেয়েছে জেলা পুলিশ।

 

এছাড়া নগরীতে নাশকতা মোকাবেলায় নগরী ও জেলায় প্রায় সাড়ে তিন হাজার অতিরিক্ত ‍পুলিশ মোতায়েন করা হচ্ছে।

 

নগর পুলিশের উপ কমিশনার (সদর) ফারুক আহমেদ বলেন, নগরীতে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। এজন্য আমরা সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা নিয়েছি।

 

আগামীকাল মঙ্গলবার ভোর থেকে অতিরিক্ত পুলিশ নগরীর সব পয়েন্টে মোতায়েন থাকবে। প্রায় দুই হাজার পুলিশের মাধ্যমে মঙ্গলবার ভোর থেকে নিরাপত্তা বলয়ের আওতায় আনা হবে বলে তিনি জানান।

 

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ নাঈমুল হাছান বলেন, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি থেকে অতিরিক্ত পুলিশ আনা হয়েছে। শিল্প পুলিশ ও এপিবিএন থেকেও অতিরিক্ত সদস্য এনে জেলা পুলিশ লাইনে রাখা হয়েছে।

 

বিভিন্ন উপজেলা সদরে, মহাসড়কের স্পর্শকাতর পয়েন্টে প্রায় এক হাজার ৮’শ ফোর্স মোতায়েন থাকবে। তিনি জানান, মিরসরাই, সীতাকুণ্ড, বাঁশখালী, ফটিকছড়ি, হাটহাজারী, পটিয়া, সাতকানিয়া, লোহাগাড়া ও বাঁশখালী উপজেলায় দুই প্লাটুন করে বিজিবি সদস্য মোতায়েনের সিদ্ধান্ত হয়েছে। বাকি উপজেলাগুলোতে মোতায়েন হবে এক প্নাটুন করে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ