Wednesday, ১৬ আগষ্ট, ২০১৭

শরীয়তপুরে বিএনপি’র প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন।

জুলাই ১০, ২০১৭ 106 views 0
শরীয়তপুরে বিএনপি’র প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন।

সৈয়দ মেহেদী হাসান, প্রথম নিউজ জেলা প্রতিনিধি :-

শরীয়তপুর জেলা বিএনপি’র উদ্যোগে বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযান ও নবায়ন কর্মসূচী শুরু করা হয়েছে। রোববার সকালে জেলা বিএনপির সভাপতির অফিসে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

19756683_258158711352548_1154699314811946956_n

শরীয়তপুর জেলা বিএনপি সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান কিরনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সরদার একেএম নাসির উদ্দীন কালু, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম, শরীয়তপুর সদর উপজেলার সভাপতি আলহাজ্ব সিরাজুল হক মোল্যা, সখিপুর থানার আহবায়ক এসএমএ হামিদ, ডামুড্যা উপজেলার বিএনপি নেতা আশ্রাফুল আলম উজ্জল মাল, ভেদরগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক মোসলেম হোসাইন সরদার, নড়িয়া উপজেলা সদস্য সচিব মাহবুবুর রহমান খোকন প্রমূখ।

পদ নবায়ন করছেন সাঈদ আহমেদ আসলাম

পদ নবায়ন করছেন জেলা সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম

 

অনুষ্ঠানে সদস্য পদ নবায়ন করে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম বলেন, গণতন্ত্র পুরুদ্ধারের লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এজন্য বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নির্দেশে বিএনপি’র প্রাথমিক সদস্য অভিযান চালিয়ে যেতে হবে। আর পাশাপাশি দলীয় নেতাকর্মীদের সদস্য পদও নবায়ন করতে হবে।

অনুষ্ঠানে জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরন ও সাধারণ সম্পাদক সরদার একেএম নাসির উদ্দীন কালু সকলকে আহবান জানিয়ে বলেন, বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ অভিযান ও নবায়ন কর্মসূচীতে আপনি নিজে অংশগ্রহণ করুন এবং অন্যকে অংশ নিতে উৎসাহিত করুন। তা হলেই বিএনপি আরও শক্তিশালী হবে ও পূনরায় ক্ষমতায় আসবে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ