Wednesday, ১৬ আগষ্ট, ২০১৭

লালমনিরহাট জেলায় এই প্রথম কোন কলেজ বিনামূল্যে ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরন করল

আগস্ট ৩, ২০১৭ 191 views 0
লালমনিরহাট জেলায় এই প্রথম কোন কলেজ বিনামূল্যে ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরন করল

লামনিরহাট প্রতিনিধি:

জেলায় বিরল দৃষ্টান্ত স্থাপন করল সীমান্ত ঘেঁষা প্রত্যন্ত এলাকায় নারী শিক্ষা প্রসারে প্রায় ১৪০ জন ছাত্রীর কলেজে যাতায়াতরে সুবিধার্থে বিনামূল্যে বাইসাইকেল পেল লালমনিরহাটের হাতীবান্ধার গেন্দুকুড়ি আইডিয়াল মহিলা কলেজ ছাত্রীরা।

বুধবার বিকেলে কলেজ পরিচালনা পরিষদ ও শিক্ষক-র্কমীচারীরা নিজ উদ্যোগে গরীব ও মেধাবী শিক্ষার্থীর মাঝে বাই সাইকেল ও বই বিতরন করা হয়।

হাতীবান্ধার গেন্দুকুড়ি আইডয়িাল মহিলা কলেজের সভাপতি ও টংভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক সেলিম হোসেনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থতি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাংসদ মোতাহার হোসনে, উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের সহযোগী অধ্যাপক রুহুল আমিন লিটন, আলিমুদ্দিন কলেজের অধ্যক্ষ সারওয়ার হায়াত খান ও গেন্দুকুড়ি আইডিয়াল মহিলা কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবরি রোকন উপস্থিত ছিলেন।
গেন্দুকুড়ি আইডয়িাল মহিলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী আশামনি জানান, পায়ে হেটে রোদ বৃষ্টি উপেক্ষ করে ৭ কিলোমিটার দুর থেকে কলেজে আসতাম । এখন প্রতিষ্ঠান থেকে আমি সহ সকল ছাত্রীকে বাসাইকেল প্রদান করায় আমাদের পায়ে হেটে আশার কষ্ট লাঘব হবে

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ