সোমবার, ২১ আগষ্ট, ২০১৭

তোকে গরম দুধে পুরে মারব অতপর স্বামীর গায়ে গরম দুধ ঢেলে দিল স্ত্রী

আগস্ট ৩, ২০১৭ 61 views 0
তোকে গরম দুধে পুরে মারব অতপর স্বামীর গায়ে গরম দুধ ঢেলে দিল স্ত্রী

লালমনিরহাটপ্রতিনিধি ঃলালমনিরহাটের আদিতমারীতে স্ত্রী তার স্বামীর গায়ে গরম দুধে শরীরের একটি অংশ ঝলসে দিয়েছে | পরে স্বামী মজমুল হক(২৭)কে আহত অবস্থায় উদ্ধার করে তাকে আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকা ও অভিযোগ সুত্রে জানাযায় গত ৪ বছর আগে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল গ্রামের শরিফুল ইসলামের কন্যা সুফিয়া বেগমের (২২) সাথে বিয়ে হয় উপজেলার পলাশী ইউনিয়নের তালুক পলাশী গ্রামের মজমুল হকের সাথে। এরপর মজমুল-সুফিয়া দম্পতির কোল জুড়ে আসে একটি ছেলে ও একটি মেয়ে। মেয়ের বয়স সাড়ে তিন বছর আর ছেলের বয়স এক বছর। অভাবের সংসারে মজমুল হক অটো চালিয়ে জীবন-যাপন করত। অটো চালাতে গিয়ে প্রায়ই গভীর রাতে বাড়ি আসত মজমুল। আর এ নিয়েই দীর্ঘদিন যাবত স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া।

ঘটনার মঙ্গলবার (১ আগস্ট) রাত আটটার দিকে মজমুল অটো নিয়ে বাড়িতে ফিরে প্রচন্ড গরম থাকায় বাড়ির পাশের একটি দোকানে বসে গল্প করছিলেন বড় ভাবীর সাথে। দেখতে পেয়ে তার স্ত্রীর সন্দেহ করে স্বামীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে । দোকান থেকে বাড়িতে গিয়ে মজমুল তার স্ত্রীকে বিষয়টি বুঝানোর চেষ্টা করে । কিন্তু স্ত্রী ক্ষিপ্ত হয়ে চুলার উপর থেকে গরম দুধ তার স্বামীর শরীরে ঢেলে দেয়। এরপর এলাকাবাসী তাকে আহত অবস্থায় উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করান। গরম দুধে মজমুলের শরীরের গলার উপরিভাগ ঝলসে যায়।

তাকে পুরে মারার এই ঘটনায় মজমুল হক বৃহস্পতিবার তার স্ত্রীর বিরুদ্ধে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেন। স্বামীর মামলায় থানা পুলিশ তার স্ত্রী সুফিয়া বেগমকে গ্রেফতার করেছে।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিন করেছেন।

Your email address will not be published. Required fields are marked *

  • সর্বশেষ
  • সবচেয়ে পঠিত

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ