বৃহস্পতিবার, ২৪ আগষ্ট, ২০১৭

লালমনিরহাটে মালবাহী ট্রলির ধাক্কায় আলীমুদ্দিন ডিগ্রী কলেজের জীব বিজ্ঞানের প্রভাষক নিহিত

আগস্ট ১০, ২০১৭ 986 views 0
লালমনিরহাটে মালবাহী ট্রলির ধাক্কায়  আলীমুদ্দিন ডিগ্রী কলেজের জীব বিজ্ঞানের প্রভাষক নিহিত

লালমনিরহাটপ্রতিনিধি ঃ লালমনিরহাট জেলার পাটগ্রামে সড়ক দুর্ঘটনায় গনেশ রায় নামের এক প্রভাষক নিহিত। তিনি পাশের উপজেলার হাতীবান্ধা আলীমুদ্দিন ডিগ্রী কলেজের জীব বিজ্ঞানের প্রভাষক বলে জানা গেছে।
বৃহষ্পতিবার দুপুর ১২টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের পাটগ্রাম পৌরএলাকার সরকারি কলেজ সংলগ্ন হক ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে।স্থানীয়রা জানিয়েছেন,প্রভাষক গনেশ রায় উপজেলার ২নং কুচলিবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তাঁর প্রধান শিক্ষিকা স্ত্রীকে রেখে আলীমুদ্দিন ডিগ্রী কলেজের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় পাম্প এলাকায় একটি মালবাহী ট্রলি তাকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে পড়ে যান। একই সময় বিপরীত দিক থেকে শ্যালো চালিত একটি ভটভটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পাটগ্রাম থানার অফিসার ইন চার্জ অবনি শংকর কর সড়ক দুর্ঘটানায় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। গনেশ রায় উপজেলার জোংরা ইউনিয়নের ইসলামনগর এলাকার ডাকুয়াপাড়া এলাকার ধনবর ডাকুয়ার ছেলে।
এদিকে হাতীবান্ধা আলীমুদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ,সারাওয়ার হায়াত খাঁন মুঠোফনে প্রতিনিধিকে জানান, তার এই মৃত্যুতে আমার কলেজ পরিবার ন্ম্র ভদ্র বিনয়ি মেধাবী শিক্ষককে হারালাম | আমি এবং কলেজ পরিবার থেকে শোক প্রকাশ করছি |

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ