শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

নানা আয়োজনে শরীয়তপুরে চ্যানেল আই এর ১৮ বছর পূর্তি পালন।

সেপ্টেম্বর ৩০, ২০১৭ 51 views 0
নানা আয়োজনে শরীয়তপুরে চ্যানেল আই এর ১৮ বছর পূর্তি পালন।

সৈয়দ মেহেদী হাসান, প্রথম নিউজ জেলা প্রতিনিধি ও মোহাম্মদ নান্নু মৃধা, প্রথম নিউজ প্রতিনিধি :-

র‌্যালি, আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতা, কেক কাটা ও বিশিষ্ট ব্যক্তিদের মাঝে সম্মাননা প্রদানের মধ্য দিয়ে শরীয়তপুরে চ্যানেল আই এর ১৯ বর্ষে পদার্পণ ১৮ বছর পূর্তি পালন করেছে।

received_774746316046061

চ্যানেল আই দর্শক ফোরাম শরীয়তপুর জেলার উদ্যোগে দিন ব্যাপী অনুষ্ঠান মালার আয়োজন করে। জেলার ভেদরগঞ্জ উপজেলার সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজী তোফাজ্জল হোসেন।

 

received_774746406046052বম

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধে গোসাইরহাট অঞ্চলের যদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও ভেদরগঞ্জ উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলী আজ্জম ফরিদী। দর্শক ফোরামের আহবায়ক এম. হারুন অর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলা জজ কোর্টের আইনজীবী মোঃ শাহজালাল জাহিদ, শরীয়তপুর জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল হক সুজল, সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য সালাউদ্দিন স্বপন। বক্তব্য রাখেন, ডামুড্যা প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক মোহাম্মদ নান্নু মৃধা, ভেদরগঞ্জ প্রেসক্লাবের পক্ষে আলহাজ্ব আসাদুল্লাহ গাজী, দেওয়ান এসএম শফি, ধুমকেতু ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক রেদোয়ান রনি, শিক্ষক সোহেল আহমেদ ও পেশাজীবী নেতা বাবুল আক্তার প্রমূখ।

সমাবেশ শেষে অতিথিদের কেক কাটা ও মিষ্টি মুখ করানো হয়। এ বছর বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য চ্যানেল আই দর্শক ফোরামের পক্ষ থেকে মোট ৮ ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়।

received_774746589379367

এর মধ্যে শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য মাধ্যমিক পর্যায়ে মোঃ মকবুল হোসেন ও মোহাম্মদ মজিবুর রহমানকে, প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য লুৎফা খানম লতা ও সিরাজুল হক সুজলকে, পরিবেশ উন্নয়ন, কৃষি এবং বৃক্ষ রোপনের জন্য আলী আজ্জম ফরিদী, সমাজ সেবায় মোঃ মনসুর আহম্মেদ খান, মানব সেবার জন্য সরদার আব্দুস ছাত্তার তরুন ও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজী তোফাজ্জল হোসেনকে সম্মাননা প্রদান করা হয়।

Your email address will not be published. Required fields are marked *

  • সর্বশেষ
  • সবচেয়ে পঠিত

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ