সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

শ্রীপুরে এপার ওপার বাংলার সংগীত শিল্পীদের সুরে ভাসছে রবীন্দ্র-নজরুল-অতুল সেন

মে ১০, ২০১৭ 330 views 0
শ্রীপুরে এপার ওপার বাংলার সংগীত শিল্পীদের সুরে ভাসছে রবীন্দ্র-নজরুল-অতুল সেন

আরিফুল ইসলাম খান, গাজীপুর প্রতিনিধি : দুই বাংলার শিল্পীদের অংশগ্রহনে গাজীপুরের শ্রীপুরে তিন মহাসাহিত্যিককে স্মরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে আলোচনাসভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।

 

মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলা পরিষদ মিলনায়তনে নবারুন ক্লাব অনুষ্ঠানের আয়োজনে আলোচনা সভা ও সন্ধ্যা থেকে রাত পৌনে ১০টা পর্যন্ত দুই বাংলার জনপ্রিয় সংগীত শিল্পীরা এখানে গান পরিবেশেন করেন।

 

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম ও বাংলা সাহিত্যের অন্যতম প্রতিভা অতুল প্রসাদ সেন স্মরণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট মোঃ রহমত আলী।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনো আকতার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম মন্ডল (বুলবুল), শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান প্রমূখ।

 

নবারুন ক্লাবের সভাপতি শেখ মো: নজরুল ইসলামের সভাপতিত্বে ও নজরুল সঙ্গীত শিল্পী ফেরদৌস আরার পরিচালনায় অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন ভারতের বিশিষ্ট সঙ্গীত শিল্পী মিতালী ব্যানার্জী, বাচিক শিল্পী রবীন্দ্রনাথ মুখার্জী, বাচিক শিল্পী বিশ্বজিৎ ব্যানার্জী, সাইকা ইসলাম, রিদম, রাকিন প্রমুখ।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ