বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭

সরকার ক্ষমতায় থাকায় দেশজুড়ে এখন গুম, খুন অভিবাসী বাংলাদেশিদের মরণ যাত্রা

মে ২৭, ২০১৫ 161 views 0
সরকার ক্ষমতায় থাকায় দেশজুড়ে এখন গুম, খুন অভিবাসী বাংলাদেশিদের মরণ যাত্রা

প্রথম নিউজ প্রতিবেদক জাতীয় পার্টির চেয়াম্যান ও ২০ দলীয় জোটের নেতা কাজী জাফর আহমদ বলেন, বর্তমান সরকার ক্ষমতায় থাকায় দেশজুড়ে এখন গুম, খুন আতঙ্কের সাথে নতুন মাত্রায় যুক্ত হয়েছে মালয়েশিয়া, থাইল্যান্ড ও ইন্দোনেশিয়ায় বাংলাদেশিদের মরণ যাত্রা।

বুধবার বিকেলে জাতীয় পার্টির গুলশানস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সদ্য কারামুক্ত আহসান হাবিব লিংকনকে দলের পক্ষ থেকে সম্বর্ধনা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এসব দেশগুলোর গভীর জঙ্গলে একের পর এক গণকবরের সন্ধানে স্বজনদের বিলাপ, আতঙ্ক-উৎকণ্ঠা আর হতাশায় ভারী হয়ে উঠেছে সারাদেশ। দালালচক্রের মুক্তিপণ আদায় ও নির্মম নির্যাতনের শিকার হয়ে হাজার-হাজার বাংলাদেশিদের ঠাঁই হচ্ছে গণকবরে, নয় তো সাগরের নোনাজলে। একের পর এক এ সব ঘটনার জন্য সরকারের দুর্বল কাঠামো ও অনিহা, আইনশৃঙ্খলা বাহিনীর ব্যর্থতা ও জনপ্রতিনিধিদের সম্পৃক্ততার সাথে সাথে সারাদেশে যে ব্যাপকহারে কর্ম সংকটের সৃষ্ঠি হয়েছে তারই নিষ্ঠুর ও নগ্ন বহি:প্রকাশ।

তিনি আরও বলেন, সারা পৃথিবী স্বদেশে জাতীয় ঐক্য এবং আঞ্চলিক ঐক্যের রাজনীতি করছে তখন বাংলাদেশে সকল দল ও মত জাতি, ধর্ম সবাইকে বাদ দিয়ে একক কর্তৃত্ব প্রতিষ্ঠার অপচেষ্টা চলছে।

কাজী জাফর আহমদ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশের জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন চালিয়ে যাচ্ছেন। ইনশাল্লাহ্ এ আন্দোলনের জয় হবেই ।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ড. টি. আই. এম. ফজলে রাব্বি চৌধুরী, পার্টির মহাসচিব, সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার, প্রেসিডিয়াম সদস্য এস. এম. এম. আলম, সাবেক সংসদ সদস্য নওয়াব আলী আব্বাস খান, আনোয়ারা বেগম, খালেকুজ্জামান চৌধুরী, এডভোকেট মুহম্মদ শফিউদ্দিন ভূঁইয়া, আলহাজ্ব মো: সেলিম মাস্টার, ভাইস চেয়ারম্যান ডঃ মোঃ নুরুল আজহার শামীম ,যুগ্ম-মহাসচিব এ এস এম শামীম প্রমুখ।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ