সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ব্রাহ্মণবাড়িয়া জেলার সেরা চেয়ারম্যানের সৌজন্যে মালয়েশিয়ায় ইফতার ও দোয়া

জুন ১৭, ২০১৭ 819 views 0
ব্রাহ্মণবাড়িয়া জেলার সেরা চেয়ারম্যানের সৌজন্যে মালয়েশিয়ায় ইফতার ও দোয়া

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া : ব্রাহ্মণবাড়িয়া জেলার  আশুগঞ্জ সদর ইউনিয়নে চেয়ারম্যান মো: সালাউদ্দিনের মালয়েশিয়া আগমন উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল করেছে মালয়েশিয়াস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি।

 

রাজধানী কুয়ালালামপুরের অদুরে তামিং জায়ার এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি নাজমুল ইসলাম বাবুল।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি মো: সালাউদ্দিন বলেন, প্রবাসে এসেও ব্রাহ্মণবাড়িয়ার মানুষ একসঙ্গে পথ চলছে এটা সত্যিই আনন্দের। এই একতা ধরে রাখতে পারলে দেশের মতো প্রবাসেও ব্রাহ্মণবাড়িয়ার সুনাম বাড়বে বলে মন্তব্য করেন, আশুগঞ্জ সদর ইউনিয়নের এই ইউপি চেয়ারম্যান।

 

ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি মালয়েশিয়ার যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন, সংগঠনটির সাধারণ সম্পাদক প্রকৌশলি রাহাদুজ্জামান, আল মামুন, শাহ আলম হাওলাদার, এস এম আবুল হোসেন ও মুরাদ।

 

সভাপতির বক্তব্যে নাজমুল ইসলাম বাবুল বলেন, চেয়ারম্যান সালাউদ্দিন আমাদের গর্ব। তিনি তার কাজের মাধ্যমে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গ্রামের মানুষের কল্যানে তিনি যেভাবে কাজ করে যাচ্ছেন তা ব্রাহ্মণবাড়িয়া তথা বাংলাদেশের অন্যান্য জনপ্রনিধির কাছে অনুকরণীয় হয়ে থাকবে।

 

গোলাম মোর্শেদের কোরআন তিলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি মো: সালাউদ্দিনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ