Wednesday, ১৬ আগষ্ট, ২০১৭

চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম জেদ্দার প্রতিবাদ সভা ও ইফতার মাহফিল

জুন ২২, ২০১৭ 575 views 0
চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম জেদ্দার প্রতিবাদ সভা ও ইফতার মাহফিল

মোহাম্মদ ফিরোজ, সৌদিআরব প্রতিনিধি : পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণের উদ্দেশ্যে রাঙ্গামাটি যাওয়ার পথে রাংগুনিয়া ইছাখালীতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ দলের নেতাদের উপর হামলার প্রতিবাদ, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম জেদ্দা।

 

জেদ্দাস্থ শরাফিয়া গ্রিনল্যান্ড হোটেলে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের আহবায়ক খলিলুর রহমান।

 

কাজী জাকির ও মোহাম্মদ ফিরোজ এর যৌথ সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম  মহানগর বিএনপি’র সভাপতি ডাক্তার সাহাদাত হোসেন।

 

প্রধান বক্তা ছিলেন, বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব পশ্চিম অঞ্চল বিএনপির প্রধান উপদেষ্টা আলহাজ্ব আব্দুর রহমান।

 

বিশেষ অতিথি ছিলেন, সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপির সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তফন, জেদ্দা মহানগর বিএনপি’র আহবায়ক এম এ আজাদ চয়ন, সাংগঠনিক সম্পাদক মঈন চৌধুরী, চট্টগ্রাম মহানগর ছাত্র দলের সভাপতি গাজী সিরাজ, সৌদিআরব পশ্চিমাঞ্চল যুবদলের সভাপতি বোরহান উদ্দিন, চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরামের সদস্য সচিব জসিম উদ্দিন, চট্টগ্রাম আইন কলেজের সাবেক সভাপতি বশির উদ্দিন।

 

এতে আরো বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক সভাপতি শরীফ মোহাম্মদ হারুন, সাবেক প্রধান উপদেষ্টা মিজান চৌধরী, সাবেক সাধারণ সম্পাদক মফিজুল আলম মুফিজ, আজিজুল হক বাবলু, ইলিয়াস বিন রশিদ, এমদাদ আনছারী, শেখ ইসমাইল, আব্দুর রাজ্জাক, মাহমুদ হক, মান্নান মুন্সী, রফিক চৌধুরী, ইলিয়াস ইলু, আলাউদ্দিন, মোঃ শফিক, সাঈদ আনোয়ার, ইমন ইসমাইল ও ইয়াসিন প্রমুখ।

 

অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মহিউদ্দিন এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আছাব উদ্দিন।

 

ডাক্তার সাহাদাত বলেন, দূর্নীতির মহাসড়কে বাংলাদেশ আর তারা কি ভাবে বলে দেশে উন্নয়ন হচ্ছে। বাংলাদেশ ব্যাংক দূর্নীতি, হলমার্ক কেলেঙ্কারি করে এই সরকার শান্ত হননি বরং আবগারি করের নামে জনগণের টাকা পকেটে নেওয়ার পায়তারা করছে এই অবৈধ সরকার তা আমরা কখনো মেনে নিতে পারি না। উন্নয়নের কথা বলে এই সরকার ঘুম, খুন, ধর্ষণ, চাঁদাবাজিতে মেতে আছে আর উন্নয়নের ভুলি ছুড়ছে।

 

তিনি আরও বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপর হামলার করে এই সরকার তাদের কলঙ্ককে আরো কলঙ্কিত করে তুলেছে। তারা বারবার প্রমান করছে তারা জনগণের সরকার নয় পেসিস সরকার।

 

তিনি বিএনপি’র ভিশন-২০৩০ উল্লেখ করে বলেন, এই ভিশনে প্রবাসীদের ভোটাধিকার সহ বিভিন্ন ধরনের উন্নয়নের কথা রয়েছে যা বিএনপি’র সরকার ক্ষমতাই এলে কার্যকর করা হবে।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ