রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

যুক্তরাজ্যে ফেনীবাসীর ঈদ পুনর্মিলনী ২০১৭ অনুষ্ঠিত

আগস্ট ১, ২০১৭ 481 views 0
যুক্তরাজ্যে ফেনীবাসীর ঈদ পুনর্মিলনী ২০১৭ অনুষ্ঠিত

প্রথম নিউজ ডেস্ক : গত ৩০ জুলাই ইলফোর্ড পান্জাবী সেন্টার এ আমরা ফেনীবাসীর ‘র আয়োজনে ঈদ পুনর্মিলন ২০১৭ অনুষ্ঠিত হয়ে। জমকালো আনন্দঘন এই অনুষ্ঠানের প্রধান আয়োজকদের অন্যতম ছিলেন সর্বজনাব বিটুল সাহা, হাজী মাঈন উদ্দীন, নজরুল ইসলাম বিপ্লব, মহিন উদ্দীন (মহিম), সলিসিটর মহিন, কাজী আলমগীর, ছিদ্দিক আহম্মদ প্রমুখ।

 

অনুষ্ঠান এ যুক্তরাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা ফেনীবাসী পরিবার গুলোর আগমনে অনুষ্ঠান প্রানবন্ত হয়ে উঠে। অনুষ্ঠানে প্রধান আয়োজকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন হাজী মাঈন উদ্দীন।

 

অনুষ্ঠানে ফেনীর গন্যমান্য ব্যক্তি বর্গের মধ্যে উপস্হিত ছিলেন ক্যাপ্টেন মঈন সাহেব, আশ্রাফ উদ্দীন, নাছির উদ্দিন, গ্রেটার নোয়াখালীর আবুল কালাম আজাদ, লক্ষীপুর এর মুজাহিদ, নাছির, তানিম প্রমুখ।

 

শিশুদের জন্য ছিল চিত্রাংকন প্রতিযোগিতা ও মহিলাদের জন্য ছিল ইনডোর গেমস এর ব্যবস্থা। সন্ধ্যার আয়োজন করে। সম্পুর্ণ ব্যতিক্রম ধর্মী এই বর্নাঢ্য অনুষ্ঠান যৌথভাবে উপস্হাপনা করেন কায়কোবাদ রুবেল এবং নাজমুল হাসান। এ ধরনের অনুষ্ঠানের মাধ্যমে যুক্তরাজ্যে বসবাসকারী ফেনীবাসীর মধ্যে ভাত্বিতত্ত বন্ধন আরো সূদৃড় হবে বলে আয়োজকরা এই আশাবাদ ব্যাক্ত করেন।

Your email address will not be published. Required fields are marked *

জনমত জরিপ

অং সাং সু চির নোভেল পুরুষ্কার প্রত্যাহার করার জন্য আপনারা কি একমত ?

View Results

Loading ... Loading ...
ব্রেকিং নিউজ